‘নায়ক মান্না’র ছবি মুক্তি পাচ্ছে ১৫ ডিসেম্বর

বিনোদন ডেস্ক : আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে প্রয়াত নায়ক মান্নার ওপর নির্মিত ছবি ‘অন্তর জ্বালা’। মান্নার ওপরে নির্মিত বলতে- প্রয়াত এ অ্যাকশন হিরো নায়কের একজন অন্ধ ভক্তকে কেন্দ্র করে এগিয়ে যাবে ছবির কাহিনি। যে মান্না বলতে অজ্ঞান। আর সেই অন্ধ ভক্তের চরিত্রে দেখা যাবে ঢালিউডের জনপ্রিয় নায়ক জায়েদ খানকে। তার বিপরীতে পর্দায় হাজির হবেন হালের সবচেয়ে মিষ্টি নায়িকা পরীমনি।
‘অন্তর জ্বালা’ ছবিটি পরিচালনা করেছেন দেশের স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা মালেক আফসারি। গত মার্চে সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় ‘অন্তর জ্বালা’। ছবিটির দারুণ প্রশংসাও করেন সেন্সর বোর্ড কর্তৃপক্ষ।
এর আগে ২২টি ছবি পরিচালনা করেছেন মালেক আফসারি। যার প্রত্যেকটিই ছিল ব্যবসাসফল। এর মধ্যে রয়েছে প্রয়াত নায়ক সালমান শাহ অভিনীত ‘এই ঘর এই সংসার’, ‘ধনী গরিব’, ‘ক্ষতিপূরণ’, ‘ঘৃণা’, ‘উল্টাপাল্টা’, ‘মনের জ্বালা’র মতো সুপারহিট সব ছবি।
২৩তম ছবি নিয়ে তাই শতভাগ আত্মবিশ্বাসী পরিচালক মালেক আফসারি। বলেছেন, ‘অন্তর জ্বালা’ছবিটি আমার স্বপ্নের একটি চলচ্চিত্র। ছবিতে আমি আমার সর্বোচ্চ মেধা, শ্রম ও সময় ব্যয় করেছি। চলচ্চিত্র বানানোর সব অভিজ্ঞতা ঢেলে দিয়েছি। সে জন্য ‘অন্তর জ্বালা’ফ্লপ হওয়ার কোনো কারণ নেই। আর যদি ফ্লপ হয়, তবে আর কোনোদিনও চলচ্চিত্র পরিচালনা করব না। এটিই হবে আমার শেষ ছবি।’
অন্যদিকে গত এক দশক ধরে চলচ্চিত্রের সঙ্গে থাকলেও ‘অন্তর জ্বালা’ ছবিকে নায়ক জায়েদ খানের জন্য টার্নিং পয়েন্ট হিসেবে ধরা হচ্ছে। এর আগে অনেকগুলো ছবিতে তিনি অভিনয় করলেও উল্লেখ করার মতো সাফল্যের দেখা তিনি পাননি।
‘অন্তর জ্বালা’য় জায়েদ খান এবং পরীমনি ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন, নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, প্রয়াত খল অভিনেতা মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু ও চিকন আলী। উল্লেখ্য, ‘অন্তর জ্বালা’ খল অভিনেতা মিজু আহমেদ অভিনীত শেষ ছবি। ‘মানুষ কেন অমানুষ’ ছবির শুটিং করতে দিনাজপুর যাওয়ার পথে চলতি বছরের ২৭ মার্চ মারা যান তিনি।