নারায়ণগঞ্জ স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা

নারায়ণগঞ্জ সংবাদদাতা : নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাত সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার রাতে আনোয়ার সাদাত সায়েমকে সভাপতি ও মাহাবুব রহমানকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল এ কমিটি ঘোষণা করেন।

নবনির্বাচিত নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে ঘোষিত ইউনিট কমিটির পূর্ণাঙ্গ তালিকাসহ কমিটির অধীন সকল ইউনিট কমিটি গঠন করা নির্দেশ দেয়া হয়েছে। নির্ধারিত এ সময়ে গঠিত কমিটির তালিকা স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের নিকট জমা দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

নবগঠিত এ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে মোল্লা মোহাম্মদ সাখাওয়াত হোসেন, সহ-সভাপতি পদে জাকারিয়া সালেহ স্বপন, সাধারণ সম্পাদক পদে মাহবুবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন দেওয়ান ও সাংগঠনিক সম্পাদক পদে সালাউদ্দিন সালু মনোনীত হয়েছেন।

সভাপতি সায়েম নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক। একই কমিটিতে যুগ্ম আহ্বায়ক ছিলেন মাহাবুব রহমান। মোল্লা মোহাম্মদ সাখাওয়াত হোসেন ও সালাউদ্দীন সালু ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক। জাকারিয়া সালেহ স্বপন ছিলেন সোনারগাঁও পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক, শাহ আলম ছিলেন সরকারি তোলারাম কলেজ ছাত্র সংসদের জিএস ও সালাউদ্দীন দেওয়ান দীর্ঘদিন জেলা ছাত্রদলের রাজনীতি করেছিলেন।