নারায়ণগঞ্জে নিরাপত্তা প্রহরীর হাত-পা বেঁধে কলেজে ডাকাতি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নিরাপত্তা প্রহরীর হাত-পা বেঁধে সলিম উদ্দিন চৌধুরি বিশ্ববিদ্যালয় কলেজ নামে একটি শিক্ষা প্রতিষ্ঠানে দুর্ধষ ডাকাতি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ডাকাত দল নিরাপত্তা প্রহরীর হাত-পা বেঁধে শিক্ষা প্রতিষ্ঠানের প্রয়োজনী নগদ টাকা, ল্যাপটপসহ প্রয়োজনীয় কাগজপত্র লুটে নেয়।
সোমবার মধ্যরাতে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া সলিম উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজে এ দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটে।

সলিম উদ্দিনচৌধুরি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর মালুম জানান, সোমবার মধ্যরাতে এ দল ডাকাত তালা কলেজের ভিতরে প্রবেশ করে। পরে তার নিরাপত্তা প্রহরী আব্দুল মালেকের হাত-পা বেঁধে ফেলে তাকে কুপিয়ে জখম করে। পরে ডাকাতরা কলেজের তিনটি কক্ষের তালা ভেঙে প্রয়োজনীয় কাগজপত্র, আসবাবপত্র, ল্যাপটপ, নগদ টাকাসহ সাড়ে চার লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়। সকালে শিক্ষকরা কলেজে এসে দেখে কলেজের কক্ষের তালা ভাঙা। পরে তারা খুঁজাখুঁজির করে নিরাপত্তা প্রহরীর আব্দুল কাশেমকে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পায়। পরে তাকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।