নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনে ব্যবহৃত চোরাই ডিজেল তেল জব্দ, ৩ জন আটক

আব্দুল মজিদ, নাটোর থেকে : নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনে ব্যবহৃত চোরাই ডিজেল তেল জব্দসহ তিন চোরাকারবারিকে আটক করা হয়েছে। মঙ্গলবার ভোরে লোকমানপুর রেল স্টেশন থেকে তাদের আটকের ঘটনা নিশ্চিত করেন বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন।

থানা সূত্রে জানা যায়, মমঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রাকিবুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ লোকমানপুর রেল স্টেশন এলাকায় অভিযান চালায়। এসময় চার্জার অটো (ব্যাটারি চালিত) তল্লাশি করে পলিথিনে মোড়ানো সালফেটর বস্তায় ট্রেনে ব্যাবহৃত প্রায় ৩’শ আশি লিটার ডিজেল তেল সহ গাড়িটি জব্দ এবং তিন চোরাকারবারিকে আটক করা হয়। আটককৃতরা হলেন পাশের উপজেলা লালপুরের গোসাইপুর গ্রামের আব্দল হামিদের ছেলে শাহীন (২২), একই গ্রামের মৃত টেনু আলীর ছেলে রাজিব (২০) এবং সোনা আলীর ছেলে আনোয়ার হোসেন (২০)।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, ট্রেনের জ্বালানি হিসেবে ব্যাবহৃ ডিজেল তেল চুরি করে ব্যাটারি চালিত অটো গাড়িতে করে নিয়ে যাওয়া হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তেল ও একটি অটো গাড়ি জব্দ করা হয়। সেখান থেকে তিন চোরাকারবারিকে আটক করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পরে আটককৃতদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।