‘নাকাব’-এ ভূতুড়ে শাকিব

বিনোদন ডেস্ক : ভূত শাকিব নাকি মানুষ শাকিব, কাকে ছেড়ে কাকে দেখবেন দর্শক? বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘নাকাব’র ট্রেলারে হইচই পড়ে গেছে এপার-ওপার দুই বাংলাতেই। অ্যাকশন, থ্রিলার, রোমান্স, ট্র্যাজেডি, সাসপেন্স সব উপাদানই রয়েছে এই ছবিতে। কয়েক মিনিটের ট্রেলারে এটুকু স্পষ্ট যে শাকিব খানের নতুন এ ছবিতে সব রকম মশলাই থাকবে।

‘নাকাব’ পরিচালনা করেছেন রাজীব কুমার। ছবিতে রয়েছে ভৌতিক চমক। এপার বাংলার সুপারস্টার শাকিব খানই ছবির হিরো। অবশ্য এখন শুধু এপার বাংলা বললে ভুল হবে, ওপার বাংলায়ও নিজের জায়গা করে নিয়েছেন নায়ক।

ছবিতে শাকিবের ডাবল রোল হওয়ায় নায়িকাও দুজন। দুজনই কলকাতার। একজন নুসরাত জাহান, অন্যজন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ‘নাকাব’-এর মাধ্যমে শাকিব খানের সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন নুসরাত ও সায়ন্তিকা। এর আগে কলকাতার শ্রাবন্তী, শুভশ্রী ও পায়েল সরকার শাকিবের সঙ্গে কাজ করেছেন।

এই ছবিটি যে অ্যাকশনে ভরপুর হবে তা কিছুদিন আগে প্রকাশিত পোস্টার দেখেই অনুমান করে ফেলেছিলেন শাকিব-ভক্তরা। দুই গ্লামার কুইন নুসরাত ও সায়ন্তিকার মধ্যে কাকে শাকিবের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে, তা নিয়ে কনফিউশন ছিল ভক্তদের। কিন্তু ট্রেলারে ইতিমধ্যেই সবকিছু পরিষ্কার হয়ে গেছে। ছবিতে দুই অভিনেত্রীর সঙ্গে রোমান্স করবেন দুইজন শাকিব।

‘নাকাব’-এ একজন শাকিব থাকবেন গ্যাংস্টারের ভূমিকায় এবং অন্যজন পুলিশ। ভূতের চরিত্রে দেখা যাবে পুলিশ শাকিব খানকে। ছবিটি মুক্তি পাবে আগামী ২১ আগস্ট। কাজেই এই কটা দিন একটু ধৈর্য ধরতেই হবে।