নলছিটিতে শান্তিপূর্ন পরিবেশে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত

মোঃ আমির হোসেন, ঝালকাঠি সংবাদদাতা : ঝালকাঠির নলছিটিতে শান্তিপূর্ন ভাবে ৫ম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল মোতাবেক ২৪ মার্চ রোববার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উপজেলার ৭০টি ভোট কেন্দ্রে একযোগে ভোটগ্রহন কার্যক্রম চলে।

নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতিকে প্রার্থী সিদ্দিকুর রহমানের আর কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় তিনি নির্বাচিত হন। এছাড়া ভাইস চেয়ারম্যান পুরুষ পদে ৪ জন প্রার্থী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্ধারিত সময় বিকাল ৪ টার পরে ভোটগ্রহন শেষে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মফিজুর রহমান শাহিন মাইক প্রতিক নিয়ে ২৫ হাজার ১৪ ভোট পেয়ে বেসরকারী ভাবে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তাজুল ইসলাম চৌধুরী দুলাল চশমা প্রতিক নিয়ে পান ৬ হাজার ৯ শত ৮০ ভোট। এছাড়া দুলাল শরিফ তালা প্রতিকে পান ৮৬৬ ভোট ও অপর প্রতিদ্বন্দ্বি গোলাম হোসেন টিউবওয়েল প্রতিক নিয়ে ২৪৬ ভোট পান।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাস প্রতিক নিয়ে মিসেস মোর্শেদা লস্কর ২৮ হাজার ৫ শত ১৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রিনা বেগম ফুটবল প্রতিক নিয়ে পান ৩ হাজার ৬২ ভোট। এছাড়া অপর প্রতিদ্বন্দ্বি উম্মে হাবিবা কলস প্রতিক নিয়ে পেয়েছেন ১ হাজার ৩৭৩ ভোট।

উল্লেখ্য, নলছিটি উপজেলা নির্বাচনে মোট ২৪ শতাংশ ভোটাররা তাদের ভোটাধীকার প্রয়োগ করেন।