নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এ বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

ইমতিয়াজ আহমেদ মিতুল,ক্যাম্পাস প্রতিনিধি,ঢাকা : ১৭মার্চ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জন্মদিন উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ অডিটরিয়ামে দিন ব্যাপী  অনুষ্ঠানমালার  আয়োজন করা হয়  ।
জন্মদিন উদযাপনে অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে রচনা প্রতিযোগিতা, চিত্রাংকন প্রতিযোগিতা ও বঙ্গবন্ধুর জীবনের উপর আলোচনা সভা প্রভৃতি।
নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের  উপাচার্য প্রফেসর ড.আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো.আব্দুল্লাহ ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপ-উপাচার্য ও বিশিষ্ট লালন গবেষক প্রফেসর ড. আনোয়ারুল করিম , ট্রেজারার মো: আনোয়ার হোসাইন, লেঃ কর্ণেল (অব:) একতেদার আহমেদ সিদ্দিকী, পরিচালক, উন্নয়ন ও আন্তর্জাতিক বিষয়  ও রেজিস্ট্রার মো:রাশিদুল ইসলাম ।
প্রধান অতিথি ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ  তাঁর বক্তব্যে বলেন, যে মানুষটির জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না, আজকের এই দিনে তাঁর প্রতি অসীম শ্রদ্ধা আর ভালোবাসা রইল। তিনি সকল স্তরে সকলকে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের আহবান জানান।
অনুষ্ঠানে অন্যান্যেদের মধে বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা  উপস্থিত ছিলেন।