নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ফার্মেসি বিভাগের নবীনবরণ

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ফার্মেসী বিভাগ সম্প্রতি নবীনবরণ ও গ্রাজুয়েটদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। এ অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন গ্ল্যাক্সো স্মিথ বাংলাদেশ লি. এর মার্কেটিং ডিরেক্টর মোঃ নকিবুর রহমান।

প্রধান অতিথি ড. আনোয়ার তাঁর বক্তব্যে নবাগত শিক্ষার্থীদেরকে এনইউবি পরিবারের নতুন সদস্য হিসেবে উল্লেখ করেন। তিনি প্রথম থেকেই নবাগত শিক্ষার্থীদেরকে পড়ালেখায় মনেযোগী হবার পরামর্শ দেন। তিনি বলেন, অধ্যবসায় ও পরিশ্রম ছাড়া ভবিষ্যৎ নির্মান করা যায় না। শিক্ষার্থীদেরকে তাই পরিশ্রমপ্রিয় হতে হবে।

গেস্ট অব অনার নকিবুর রহমান বলেন, বিশ্ব প্রতিনিয়ত তার মাত্রা পরিবর্তন করছে। উপায় উপকরণের পরিবর্তন হচ্ছে প্রতিনিয়ত। শিক্ষার্থীদেরকে তাই চলমান বিশ্বের সাথে তাল রেখেই জ্ঞানার্জনে আগ্রহী হতে হবে। নর্দান ইউনিভার্সিটি’র কর্মমূখী শিক্ষা প্রদান পদ্ধতির ভূয়সী প্রশংসা করেন তিনি।

বিভাগীয় প্রধান প্রফেসর ড. হারুন অর রশিদ এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর রেজিস্ট্রার মোঃ রাশিদুল ইসলাম, ফ্যাকাল্টি মেম্বারগণ, প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ, নবাগত ও বিদায়ী শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

Inline
Inline