নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর বাণিজ্য অনুষদের গ্রাজুয়েশন সমাপনী অনুষ্ঠিত

রবিবার ২৩ জুলাই, ২০১৭ নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর বাণিজ্য অনুষদের বিবিএ (সম্মান) ডিগ্রী সমাপনী উপলক্ষে গ্রাজুয়েশন সমাপনী অনুষ্ঠিত হয় ।
বাণিজ্য অনুষদের ডীন প্রফেসর মোস্তফা কামাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্ট এর চেয়ারম্যান এবং নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনলোজি খুলনা’র উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোভারটিস বাংলাদেশ লিমিটেড ফার্মাসিউটিক্যালস ডিভিশান এর কান্ট্রি হেড ডাঃ রিয়াদ মামুন প্রধানী।
গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন ও উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম ।
লেখাপড়ায় বিশেষ কৃতিত্বের জন্য বাণিজ্য অনুষদের ২জন শিক্ষার্থীকে ডীনস এওয়ার্ড প্রদান করা হয় এবং ২০০শত ছাত্রছাত্রীকে গ্রাজুয়েশন ডিগ্রী দেয়া হয়।
প্রধান অতিথি প্রফেসর আব্দুল্লাহ তাঁর বক্তব্যে কোর্স সমাপনকারী সকল ছাত্র-ছাত্রীদেরকে অভিনন্দন জানিয়ে সঠিক জ্ঞান অর্জনের মাধ্যমে কর্মক্ষেত্রে প্রবেশ করে দেশ ও জাতির সেবায় নিজেদের নিয়োজিত করে একযোগে দেশের উন্নয়নে কাজ করার আহ্বান জানান ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রেজিস্ট্রার মো:রাশিদুল ইসলাম, বিভাগীয় প্রধান, বিভিন্ন অনুষদের ডীন, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।