নর্দান ইউনিভার্সিটিতে নবীন বরণ ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ফল সেমিস্টার ২০১৮ এর সিএসই, ইইই, বিবিএ, ইংরেজি ও আইন বিভাগের শিক্ষার্থীদের নিয়ে নবীন বরণ ও কালচারাল এন্ড ডিবেটিং ক্লাবের পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

রবিবার বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এ পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন, এনইউবি ট্রাস্ট এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় জাতীয় পত্রিকা দৈনিক প্রথম আলো’র সহযোগী সম্পাদক, কলামিস্ট ও উপন্যাসিক জনাব আনিসুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন ও উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করিম।

প্রধান অতিথি ড. ইউসুফ আব্দুল্লাহ নবীনদের উদ্দেশ্যে বলেন, ‘নিজেদেরকে গড়তে হবে নিজের পরিবারের জন্য, দেশের জন্য।’

তিনি বলেন, ‘শুধু বিদ্যায় বড় না হয়ে একজন ভাল বাঙালিও হতে হবে। দেশের প্রতি তোমাদের অকৃত্রিম ভালাবাসা না থাকলে এই দেশ সামনের দিকে এগিয়ে যেতে পারবে না।’

গেস্ট অব অনার জনাব আনিসুল হক তাঁর বক্তব্যে বলেন, ‘দেশের মানুষকে একসূত্রে গাঁথতে হবে। প্রত্যেকটা মানুষ যদি সুন্দর হয়, তাহলেই এই দেশটা সুন্দর হবে। এই দেশটা সামনের দিকে নিয়ে যাওয়ার দায়িত্ব আমাদের প্রত্যেকের। প্রত্যেকে যদি আমরা স্ব স্ব দায়িত্ব পালন করি তাহলেই বাংলাদেশ সমৃদ্ধ হবে।’

এনইউবি’র বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো: হুমায়ূন কবীর এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার লে. কর্ণেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকী, জেনারেল এডুকেশন বিভাগের প্রধান প্রফেসর ড. কাজী শাহাদাৎ কবির রিমন, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক মন্ডলী, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে এনইউবি ফিল্ম এন্ড মিডিয়া ক্লাবের সদস্যবৃন্দ।(বিজ্ঞপ্তি)

Inline
Inline