নতুন বছরে আরবাজের নতুন সংসার

বিনোদন ডেস্ক : আসছে নতুন বছরে নতুন বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে নতুন করে সংসার শুরু করবেন বলিউড অভিনেতা ও চলচ্চিত্রকার আরবাজ খান। বলিউডের বাতাসে কান পাতলে বর্তমানে এমন গুঞ্জনের কথাই শোনা যাচ্ছে।

বলিউড সূত্রে খবর, ইতালিয়ান মডেল জর্জিয়া ও সালমান খানের ভাই আরবাজের সম্পর্কটা তাদের দুই পরিবারই মেনে নিয়েছেন। এখন শুধু একটা দিনক্ষণ ঠিক করে তাদের চার হাত এক করে দেয়ার পালা। সেটা হবে নাকি ২০১৯ সালের প্রথমেই।

খবর বলছে, দুই পরিবারের আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধব নিয়েই হবে বিয়ের অনুষ্ঠান। তবে বিয়ের বছর ঠিক হলেও দুই পরিবার এখনও চূড়ান্ত কোনো দিনক্ষণ ঠিক করে উঠতে পারেননি।

বেশ কিছুদিন ধরে খান পরিবারের নানা অনুষ্ঠানে হাজির হতে দেখা যাচ্ছে ইতালিয়ান সুন্দরী জর্জিয়াকে। এ বছর সালমান খানের বোন অর্পিতা খানের জন্মদিনের পার্টিতেও দেখা গিয়েছিল তাকে। এবার পাকাপাকি ভাবে খান পরিবারে এন্ট্রি নেয়ার পালা।


প্রসঙ্গত, ২০১৭ সালে সবাইকে চমকে দিয়ে প্রথম স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন আরবাজ খান। মডেল ও আইটেম তারকা মালাইকাকে আরবাজ বিয়ে করেছিলেন ১৯৯৭ সালে। দীর্ঘ ২০ বছরের দাম্পত্য জীবনে তাদের আরহান নামে ১৪ বছরের একটি ছেলে রয়েছে।

মালাইকার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরেই আরবাজের জীবনে এন্ট্রি নেন জর্জিয়া। চলতি বছরে আরবাজের ৫১তম জন্মদিনে তাকে একটা মিষ্টি পোস্টের মাধ্যমে উইশ করেছিলেন তার ইতালিয়ান বান্ধবী। গুঞ্জন রয়েছে, জর্জিয়াকে বলিউডে ডেবিউ করানোর চেষ্টা করছেন আরবাজ।

Inline
Inline