নতুন কার প্রেমে মজেছেন কিম

বিনোদন ডেস্ক : ‘ডর’, ‘মহব্বতে’, ‘ফিদা’- হিন্দি ছবিগুলোর কমন ফ্যাক্টর অভিনেত্রী। এক সময় প্রায়ই খবরের শিরোনাম হয়ে থাকতেন এই বলিউড তারকা। বিশেষ করে ক্রিকেট তারকা যুবরাজ সিংয়ের সঙ্গে প্রেমে জড়িয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন। তিনি আর কেউ নন-মোহাব্বতে খ্যাত অভিনেত্রী কিম শর্মা। সেই কিম নাকি ফের প্রেমে পড়েছেন। তার নতুন সম্পর্ক নিয়ে জোর জল্পনা চলছে সিনে মহলে।

বলি মহলের অনেকেই মনে করছেন, এই মুহূর্তে হর্ষবর্ধন রানের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন কিম। কারণ সদ্য হর্ষবর্ধনের সঙ্গে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কিম লিখেছেন, ‘হ্যাপি বার্থডে বেবি…।’ সেটা দেখার পর থেকেই এই নতুন জুটিকে নিয়ে শুরু হয়েছে গসিপ।

বলিপাড়ার খবর, কয়েক মাস আগে এক বন্ধুর মাধ্যমে কিম এবং হর্ষবর্ধনের আলাপ হয়। একটি ফ্যাশন শো-এ প্রথম দুজনে ক্যামেরার সামনে আসেন। তারপর থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। যদিও এখনও পর্যন্ত প্রকাশ্যে এই সম্পর্কের বিষয়ে কেউই মুখ খোলেননি।

২০১০-এ পেশায় ব্যবসায়ী আলি পুনজানিকে বিয়ে করেছিলেন কিম। কেনিয়ায় নতুন সংসার পেতেছিলেন। কিন্তু সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। আলিকে ছেড়ে কিম নাকি ভারতে ফিরে আসতে বাধ্য হন। তারপরই নাকি হর্ষবর্ধনের প্রেমে পড়েন নায়িকা।