নজরুল বিশ্ববিদ্যালয়ে সেহরি ডট কম!

জাককানইবি প্রতিবেদক : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে রমজান/বড় কোন ছুটিতে ক্যাম্পাসে খাবারের দোকানগুলো বন্ধ করে দেয়। বন্ধের সময় বিশ্ববিদ্যালয়ের চক্রবাক ক্যাফেটেরিয়াও বন্ধ থাকে। সেহেরি/ভোররাতে কোনো খাবারের ব্যবস্থা থাকে না বেশিরভাগ হোটেলগুলোতে। আর যেইগুলো খোলা থাকে, তাতে খাবারের মান বেশি ভালো থাকে না।

তাই বিশ্ববিদ্যালয় বন্ধের আগেই নজরুল বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী এই সমস্যা কিছুটা দূর করার জন্য এবং Sehri.com নামে একটা পেইজ খুলেন। কোনরকম ডেলিভারি খরচ ছাড়াই খাবার পৌঁছে দেন তারা।

জানা যায়, তাদের খাবারের প্যাকেজ দুইটি। খাবারে চারটি করে আইটেম থাকে। ফুল সাইজ (৯৯টাকা), হাফ সাইজ (৫৯ টাকা)।

Sehri.com এর মল্লিক বাপ্পি জানান, এই রমজানে সেহেরির জন্য হালাল ও স্বাস্থ্যসম্মত সুস্বাদু খাবার পরিবেশন করা হচ্ছে আমাদের লক্ষ্য। আমাদের খাবারের মেন্যু: ভাত, গরু, মুরগির মাংস, মাছ, ডাল, চরচরি, সালাত। যেকোনো একটা অথবা দুইটা প্যাকেজই পছন্দমত সংগ্রহ করা যাবে। আর তাছাড়া আমরা জাককানইবি ক্যাম্পাসে হোম ডেলিভারি দিচ্ছি সকলের সুবিধার্থে।
বিশ্ববিদ্যালয়য়ের শিক্ষার্থী সৈয়দা তরী জানান, ভয়ে ছিলাম সেহেরির সময় খাবার পাব তো! কিন্তু পেয়েছি, ক্যাম্পাসে ভালো উদ্যোগ সাধুবাদ জানাই।

খাবারের জন্য জাককানইবিতে কেউ যেন কষ্ট না করে এই জন্য তাদের এই পথ চলা। তারা অগ্রিম অর্ডার নেন। অর্ডার নেয়ার সময় সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

Inline
Inline