ধ্রুব টিভিতে ঈদের নাটক

বিনোদন প্রতিবেদক : ঈদে টিভি চ্যানেলগুলোতে নাটকের ধুম লেগে যায়। চমৎকার সব গল্পে বৈচিত্রময় চরিত্র নিয়ে নাটকে হাজির হন প্রিয় তারকারা। সেই ধারাবাহিকতায় নাটকের সমাহার নিয়ে হাজির হচ্ছে ধ্রুব টিভি।

জীবনের নানাবিধ গল্প নিয়ে নির্মিত নাটকের পসরা নিয়ে ইউটিউব চ্যানেলটি দর্শকের জন্য চমক রাখছে বেশ।

ব্যতিক্রমী এই আয়োজনে থাকছে চারপাশে ঘটে যাওয়া সত্য, সহজ, সাবলীল সুন্দর এবং সৌকর্যের গল্পে এই সময়ের আলোচিত নির্মাতাদের নির্মাণে এবং জনপ্রিয় তারকাদের অভিনয়ে ৭টি নাটক। নাটকগুলো হলো শিহাব শাহীনের রচনা ও পরিচালনায় এবং জিয়াউল ফারুক অপূর্ব, মম এবং আলিফের অভিনয়ে বিশেষ নাটক ‘বাউন্ডুলে’।

থাকছে মাবরুর রশীদ বান্নাহ’র গল্প, চিত্রনাট্য এবং পরিচালনায় নাটক ‘আঙুলে আঙুল’। এতে অভিনয় করেছেন তাহসান খান এবং নুসরাত ইমরোজ তিশা। আরফান নিশো এবং তানজিন তিশা জুটির অনবদ্য রসায়নে থাকছে ‘দ্য এন্ড’। এ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় ‘প্রথম প্রেমই শেষ প্রেম নয়’। রোমান্টিক এই নাটকে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব এবং তিশা। কাজল আরেফিন অমি’র গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় ‘দ্য টেইলর’ নাটকে অভিনয় করেছেন আরফান নিশো এবং সাবিলা নূর।

ফজলুল সেলিমের রচনা ও পরিচালনায় ‘গুড বয়’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশারফ করিম, জুই করিমসহ আরও অনেকে। আরও দেখা যাবে রাফাত মজুমদার রিংকু’র রচনা ও পরিচালনায় বিশেষ নাটক ‘টান’। এতে অভিনয় করেছেন জোভান এবং টয়া।

প্রতিষ্ঠানটির কর্ণধার সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ বলেন, ‘গেল কয়েক বছরের ধারাবাহিকতা নিয়ে এবারেও ঈদে আমরা নাটকের বর্ণিল আয়োজন করেছি। অনেক দর্শক টিভিতে নাটক দেখার সুযোগ ও সময় করে উঠতে পারেন না। তাদের জন্য স্পেশাল কিছু নাটক নিয়ে থাকছে ধ্রুব টিভি।’