দড়িপাড়া জাগ্রত যুব সংঘের আয়োজনে ভাওয়াল আন্তঃ মিশন ৮ম শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৯ অনুষ্ঠিত

মাইকেল রোজারিও, কালীগঞ্জ(গাজীপুর) থানা প্রতিনিধি : আধুনিকতার এই যুগে যেখানে মানুষ বেশিরভাগ সময় ব্যায় করেন ইন্টারনেট ও টিভি সিরিয়ালে এবং বাঙালিদের সাংস্কৃতিক ঐতিহ্য ভুলার পথে সেখানে সাংস্কৃতিক ঐতিহ্যকে ধরে রাখতে প্রতিবারের ন্যায় গাজীপুর জেলার, কালীগঞ্জ থানার, দড়িপাড়া গ্রামের সেন্ট ফ্রান্সিস জেভিয়ার প্রথমিক বিদ্যালয় প্রাঙ্গনে জাগ্রত যুব সংঘ কতৃক আয়োজিত অনুষ্ঠান প্রতিভার উন্মেষ, ভাওয়াল আন্তঃ মিশন ৮ম শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করেন।
জাগ্রত যুব সংঘের বর্তমান প্রেসিডেন্ট মিঃ এটলি দরেছের নেতৃত্বে এবং সংগঠনের অন্যান্য সদস্যদের সহযোগিতায় বিগত ১১/৮/২০১৯ –১৪/৮/২০১৯ খ্রীস্টাব্দ পর্যন্ত ৪ দিন ব্যাপী কবিতা,গান,নৃত্য,অভিনয়, যন্ত্র সংগীত, পবিত্র বাইবেল পাঠ প্রতিযোগিতার মধ্য দিয়ে এই অনুষ্ঠান পরিচালিত হয়।
উক্ত অনুষ্ঠানে বুধবার সান্ধ্যকালিন সময় প্রতিযোগীতায় অংশগ্রহণকারী বিজয়ীদেরকে পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জোনাস ঢাকী যিনি বর্তমানে চেয়ারম্যান দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ লিঃ। আরও উপস্থিত ছিলেন জাগ্রত যুব সংঘের প্রাক্তন প্রেসিডেন্ট মিঃ বিপ্লব এইচ দরেছ, যিনি একাধারে একতা বহুমুখী কো-অপারেটিভ হাউজিং সোসাইটির বর্তমান চেয়ারম্যান, এছাড়াও গেস্ট অফ অনার,অতিথি, বিশেষ অতিথি এবং দর্শক বৃন্দের উপস্থিতির মধ্য দিয়ে সকলের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানটি সুন্দর ও সাফল্যমন্ডিত হয়।