দ্বিতীয় সপ্তাহেও চলছে আরজু-পরীমনির সিনেমা

বিনোদন প্রতিবেদক : ভালোবাসা দিবসকে সামনে রেখে মুক্তি পেয়েছিল কায়েস আরজু ও পরীমনি অভিনীত চলচ্চিত্র ‘আমার প্রেম আমার প্রিয়া’। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। ৮ ফেব্রুয়ারি সারা দেশে ৪২টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল সিনেমাটি।

মুক্তির প্রথম দিন খুব বেশি সাড়া না মিললেও এর পরের দিন থেকেই দর্শক বাড়তে থাকে এই সিনেমার। যারা ‘আমার প্রেম আমার প্রিয়া’ দেখেছেন, তারা ছবিটির প্রশংসা করেছেন। তার দ্বিতীয় সপ্তাহেও সারাদেশে চলছে সিনেমাটি। প্রথম সপ্তাহের কয়েকটি হল থেকে নামলেও বেশ কিছু নতুন হলে সিনেমাটি চলছে দ্বিতীয় সপ্তাহে।

এই ছবির নায়ক কায়েস আরজু বলেন, ‘আমাদের ছবিটি দর্শকদের মুগ্ধ করেছে। যারা ছবি দেখেছেন তারাই ছবির প্রচার করেছেন। আমরা শুরুর দিকে ছবিটি ভালো প্রচারণা করতে পারিনি, তবে ধীরে ধীরে ঠিকই মানুষের কাছে পৌঁছে যাচ্ছে আমাদের ছবিটির সুনাম। তারই প্রমাণ দ্বিতীয় সপ্তাহেও কয়েকটি নতুন হলে উঠেছে ছবিটি।’

নির্মাতা শামীমুল ইসলাম শামীম বলেন, ‘আমার এই ছবির গল্প একেবারেই ভালোবাসাকে কেন্দ্র করে। যে কারণে আমরা আগামী ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তি দিয়েছে। সবাইকে বলব, আপনারা এখনো যারা সিনেমাটি দেখেননি তারা হলে এসে ছবি দেখুন। তা হলে আমরাও নতুন নতুন সিনেমা নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারব।’

এই সিনেমায় আছে বেশ কিছু চমক। অমর নায়ক সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ ছবির জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’। এই গানটির রিমেক করা হয়েছে। গানটিতে সালমান শাহের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। জাকির হোসেন রাজুর কথা ও সুরে এ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও আগুন।