দ্বিতীয় টেস্টের দল থেকে বাদ রোহিত-অশ্বিন

ক্রীড়া ডেস্ক : অ্যাডিলেডে প্রথম টেস্ট জয়ের পর ফুরফুরে মেজাজে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। শুক্রবার পার্থে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলবে তারা। কিন্তু ম্যাচের আগে তাদের চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে ইনজুরি।

উদরের ইনজুরিতে অফস্পিনিং অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন ও পিঠের ব্যথায় মিডল অর্ডার ব্যাটসম্যান রোহিত শর্মাকে ছাড়াই পার্থে খেলতে নামবে ভারত। ম্যাচের আগেরদিন এ দুজনকে ছাড়াই ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে দলটি।

অ্যাডিলেডে ভারতের ঐতিহাসিক জয়ে বল ৬ উইকেট নিয়ে অগ্রণী ভূমিকা রেখেছিলেন অশ্বিন। ব্যাট হাতে রোহিত খেলেছিলেন ৩৭ রানের ইনিংস। তবে তাদের দুজনেরই সামর্থ্য রয়েছে আরও বড় কিছু করার। কিন্তু পার্থে তাদের কাছ থেকে সে সার্ভিস পাবে না ভারতীয় ক্রিকেট ডল।

তবে এখনো পর্যন্ত জানা গিয়েছে পার্থের পিচ হবে পুরোপুরি সবুজ ঘাসের। যেখানে ঝড় তুলবেন পেসাররা। তাই ধারণা করা হচ্ছিলো স্কোয়াডে থাকলেও হয়তো একাদশে সুযোগ পেতেন না অশ্বিন। তার বদলে চতুর্থ পেসার হিসেবে ঢুকে যেতেন ভুবনেশ্বর কুমার।

পার্থ টেস্টের ভারতীয় স্কোয়াড
বিরাট কোহলি, মুরালি বিজয়, লোকেশ রাহুল, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে, হানুমা বিহারী, রিশাভ পান্ত, রবিন্দ্র জাদেজা, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামী, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার ও উমেশ যাদভ।