দৈনিক আজকের সুনামগঞ্জের প্রতিনিধি মো: শফিউল আলম ও তার পরিবারের সদস্যদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জ সংবাদদাতা : পূর্ব শক্রতা ও ব্যবসায়ীক লেনদেন নিয়ে দৈনিক আজকের সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা প্রতিনিধি মোঃ শফিউল আলম ও তার পরিবারের সদস্যদের উপর হামলা, বাড়িঘরে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকাল ১০টায় সুনামগঞ্জ সাংবাদিক সমাজের ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। মোহনা টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন, নিউজ ২৪ ফোর এর জেলা প্রতিনিধি মো: বোরহান উদ্দিন, দৈনিক জালালাবাদের প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন, ইউএনবি’র জেলা প্রতিনিধি অরুণ চক্রবর্তী, কৃষক নেতা আব্দুল কাইয়ূম, একুশে টিভির প্রতিনিধি মোঃ আব্দুস সালাম প্রমুখ।
বক্তারা বলেন, গত ১১ মে দৈনিক আজকের সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা প্রতিনিধি মো: শফিউল আলম ও তার পরিবারের সদস্যদের উপর পূর্ববিরোধের জেরে ফতেপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের মৃত রইছ আলীর ছেলে ভূমিখেকো মো: আব্দুল কাইয়ূম, তার সহোদর আফাজ্জুল হোসেন গংরা দেশীয় অস্ত্র নিয়ে নারীপূরুষদের মারধর, বাড়িতে হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। অবিলম্বে হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের জন্য পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান। অন্যথায় আগামীতে সাংবাদিক নির্যাতনকারীদের বিরুদ্ধে আরো কঠোর আন্দোলনে যাওয়ার ও হুশিয়ারী দেন তারা।