দেশে গ্যালাক্সি এস৯ প্লাস এর প্রি-অর্ডার শুরু

বিজ্ঞান ও তথ্যপ্রযু‌ক্তি প্র‌তি‌বেদক : স্যামসাং মোবাইল বাংলাদেশ ৮ মার্চ সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) এক্সপো জোনে একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে। এই অনুষ্ঠানের মাধ্যমে স্যামসাং এর সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এস৯ প্লাস এর প্রি-অর্ডার ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, হেড অব মোবাইল মূয়ীদুর রহমান, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ব্রি. জে. মোহাম্মদ নাজমুল ইসলাম (অব.), গ্রামীণফোনের ডেপুটি চিফ এক্সেকিউটিভ এবং চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান, হেড অফ প্রোডাক্ট সৌরভ প্রকাশ খারে এবং ডেপুটি ডিরেক্টর এবং হেড অফ ডিভাইস সরদার শওকত আলী।

এস৯ প্লাস এর প্রি অর্ডার ৮ মার্চ থেকে ২৮ মার্চ, ২০১৮ পর্যন্ত চলবে।

গ্যালাক্সি এস৯ প্লাস মিডনাইট ব্ল্যাক, কোরাল ব্লু, লাইলাক পারপল এই তিনটি রঙে পাওয়া যাবে। বাংলাদেশে গ্যালাক্সি এস৯ প্লাস এর দাম পড়বে ১,০৫,৯০০ টাকা। প্রি-অর্ডার অফারে গ্রাহকরা ৫,৯০০ টাকার ইএমআই এর মাধ্যমে স্মার্টফোনটি কিনতে পারবেন।

প্রি অর্ডার করার জন্য গ্রাহকদের www.preorders9plus.com অথবা www.grameenphone.com/shop ভিজিট করতে হবে। গ্যালাক্সি এস৯ প্লাস এর প্রি-অর্ডার এর মাধ্যমে গ্রাহকরা স্যামসাং এর পক্ষ থেকে পাবেন একটি ফ্রি কনভার্টেবল চার্জার এবং ১ বছরের ওয়ারেন্টিসহ স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা। এছাড়াও অফারে গ্রাহকরা পাবেন ৬ থেকে ৩৬ মাসের ইএমআই সুবিধা।

স্যামসাং এস৯ প্লাস অর্ডার করে গ্রামীণফোনের পক্ষ থেকে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফার। প্রতিটি ক্রয়ের সাথে গ্রাহকরা পাবেন ১৪ দিন মেয়াদী ৯জিবি ফ্রি ইন্টারনেট ডাটা (৪.৫ জিবি ফোরজি এবং ৪.৫জিবি থ্রিজি)।

এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ৭দিন মেয়াদে ৪৫ টাকায় ১জিবি ফোরজি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন। গ্রাহকরা এই অফারটি ৬ মাসে ৯ বার কিনতে পারবেন। প্রি-বুকিং অফার চলাকালীন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ৫% ক্যাশব্যাক পাবেন এবং ০১৭১১ সিরিজের একটি ফোরজি সিম কার্ড পাবেন জিপি চ্যানেলের মাধ্যমে ।

স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অফ মোবাইল মোহাম্মদ মুয়ীদুর রহমান বলেন, ‘আমরা চাই আমাদের গ্রাহকরা খুব সহজভাবে যেন স্যামসাং এর এক্সক্লুসিভ স্মার্টফোনগুলো কিনতে পারে। সেই লক্ষ্যে আমরা গ্রামীণফোনের সাথে এই প্রি-অর্ডার শুরু করেছি। গ্যালাক্সি এস৯ প্লাস এর উন্নত ফিচারগুলো গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের এক নতুন অভিজ্ঞতা দিবে।’

এই উন্মোচন অনুষ্ঠানে গ্রামীণফোনের ডেপুটি চিফ এক্সেকিউটিভ এবং চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান বলেন, “আমরা গ্রাহকদের জন্য সব সময় নতুন অফার নিয়ে আসার চেষ্টা করি। গ্রামীনফোনের ফোরজি নেটওয়ার্কের মাধ্যমে স্মার্টফোন ও ডেটা সার্ভিসকে আরো সহজলভ্য করার পথে আরেক ধাপ এগিয়ে নিয়ে যাবে গ্যালাক্সি এস৯ প্লাসের এই প্রি অর্ডার অফার।

গ্যালাক্সি এস৯ প্লাসে রয়েছে বিশ্বের সেরা ক্যামেরা যাতে রয়েছে সুপার স্লো-মো ভিডিও, লো লাইট ফিচার, এ আর ইমোজি, আরো উন্নত বিক্সবি আইপি ৬৮ ওয়াটার এন্ড ডাস্ট রেজিস্ট্যান্স এবং আরো অনেক চমৎকার ফিচার, যেগুলো বিনোদনের নতুন অভিজ্ঞতা দিবে।

Inline
Inline