দেবাশীষের ছবিতে আঁচল

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাসের জন্মদিন ছিলো রোববার, ২৭ জানুয়ারি। এই দিনে তিনি উপহার পেলেন নতুন সিনেমা। রাজধানীর একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিকভাবে কেক কেটে জন্মদিন পালন করেন তিনি।

সেখানেই তার জন্য নতুন সিনেমার ঘোষণা দেন প্রযোজক নজরুল রাজ। ‘প্রিয়জন প্রয়োজন’ নামের এই সিনেমায় দেবাশীষের পরিচালনায় অভিনয় করবেন চিত্রনায়িকা আঁচল আঁখি। রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে আঁচলের বিপরীতে অভিনয় করবেন নজরুল রাজ।

এ ছবি প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘নতুন এই সিনেমায় দুটি জুঁটি থাকবে। একটি জুটির নাম আমরা ঘোষণা করছি। অন্য জুটির নাম চমক হিসেবে রইলো।’

তিনি জানান, ‘প্রিয়জন প্রয়োজন’ সিনেমার চিত্রনাট্য লিখবেন কলকাতার জনপ্রিয় চিত্রনাট্যকার এনকে সলিল। কমেডি ঘরানার সিনেমাটিতে ওপার বাংলার জনপ্রিয় শিল্পীরা গানও গাইবেন। দেখা যেতে পারে কলকাতার জনপ্রিয় অভিনয়শিল্পীদেরও।

প্রসঙ্গত, আঁচল আঁখি সম্প্রতি একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। বর্তমানে ‘রাগী’ সিনেমার শুটিংও করছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দাগ’ শিরোনামের সিনেমাটি। তারেক সিকদার পরিচালিত এই সিনেমায় আঁচলের নায়ক বাপ্পী চৌধুরী।

এদিকে নির্মাতা দেবাশীষ বিশ্বাস বর্তমানে নির্মাণ করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমা। এতে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। এখন সিনেমাটির একটি গানের শুটিং বাকি আছে।