‘দেখতে দেখতে গেল ৯ বছর বিএনপি’র আন্দোলন হবে কোন বছর’

আরিফ হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: বিএনপি কোন আন্দোলন এখনো করতে পারেন নি। দেখতে দেখতে গেল নয় বছর বিএনপি’র আন্দোলন হবে কোন বছর। নির্বাচন কারো দয়ার দান নয়। নির্বাচন আপনার অধিকার, এটি আন্দোলন করে আদায় করতে হবে। কেউ নির্বাচনে সুযোগ তৈরী করে দিবে না। বিএনপি শুধু মিথ্যা অপপ্রচার করতে জানে। নয়াপল্টন অফিসে বসে মিথ্যা বলেন একজন আর মির্জা ফখরুল বলেন বাইরে। বেগম জিয়া আন্দোলনের ডাকদিয়ে দেশের বাইরে চলে যান আন্দোলন করবে কে।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাওয়ে জেলা পরিষদ অডিটোরিয়াম (বিডি)হল মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশ্যে এসব কথা বলেন। তিনি আরো দলীয় মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে বলেন যারা স্কুলে নৈশ্য প্রহরি নিয়োগে টাকা খায় এবং পুলিশের কনেষ্টবল নিয়োগে টাকা খায় তারা মনোনয়ন পাবেন না। যাদের ভাই ভাতিজা চাঁদা বাজী করে তারাও মনোনয়ন পাবেন না।প্রধানমন্ত্রীর নিকট অনেক জরিপ জমা হয়েছে।

তিনি ঠাকুরগাওয়ের জেলা পরিষদ অডিটোরিয়াম (বিডি) হলে শীর্তার্ত মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানেপ্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সাবেক এমপি ইমদাদুল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঠাকুরগাও ১ আসনের সংসদ সদস্য ও প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাম্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চোধুরী, বিএম মোজাম্মেল হক এমপি,সুজিত রায় নন্দী। অনুষ্ঠানে উপস্তিত ছিলেন ঠাকুরগাও ৩ আসনের এমপি অধ্যাপক ইয়াসিন আলী, সংরক্ষিত আসনের এমপি সেলিনা জাহান লিটা প্রমুখ।

অনুষ্ঠানে ঠাকুরগাওয়ের ৫হাজার কম্বল ও ১০ লক্ষ টাকা বরাদ্দ বলে তিনি জানান। প্রতিজন মানুষের জন্য একটি কম্বল ও মাথা পিছু ২০০ করে টাকা বিতরণ করবেন বলে ঘোষনা দেন। তবে মঙ্গলবারমঙ্গলবার ২হাজার মানুষের মাঝে কম্বল ও টাকা বিতরণ করেন। বাকী তিন হাজার কম্বল পর্যায়ক্রমে দেওয়া হবে।

এসময় এলাকাবাসী বিমান বন্দরটি চালুর দাবী করলে তিনি আশ্বস্থ করে বলেন আগামী ২০১৯ সালের নির্বাচনে ক্ষমতায় আসলে বিমান বন্দরটি চালু করা হবে।