দীপিকার ওপর হঠাৎ কেন রেগে গেলেন রণবীর?

বিনোদন ডেস্ক : রণবীর সিং যে দীপিকা পাড়ুকোনের জন্য কতটা পাগল, সেকথা আর নতুন করে বলার দরকার নেই। দীপিকা যেটাই বলুন না কেন বেশিরভাগ সময় সেটাই মেনে নেন রণবীর। এমনকি বিয়ের পরও তাদের সম্পর্কের মধ্যে এই বিষয়টা বজায় রয়েছে। তবে হঠাৎই এক সাক্ষাৎকারে দীপিকার বলা কথায় রেগে গেলেন রণবীর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, ‘যখন আমরা দুজনেই যশরাজ ফিল্মসে, তখন থেকেই আমাদের দুজনের আলাপ। সেসময় রণবীর আমার সঙ্গে ফ্লার্ট করত, অথচ আমি জানি সেসময় অন্যজনের সঙ্গে ও ডেট করছিল। এ বিষয়টিতে আমার হাসি পেত, আমি ওকে বলেছিলাম- তুমি আমার সঙ্গে ফ্লার্ট করছো।’

এদিকে কয়েকদিন আগে একটি ম্যাগজিনকে দেয়া সাক্ষাৎকারে দীপিকার এই দাবিকে সম্পূর্ণ নাকচ করে দিয়েছেন রণবীর সিং। তিনি বলেন, ‘দীপিকা ভুল-ভাল কথা বলছে। যদি আমি এমনটা করতাম, তাহলে সবথেকে আগে আপনারা (সাংবাদিকরা) জানতে পারতেন।’

প্রসঙ্গত, এর আগে রণবীরকে এভাবে প্রকাশ্যে দীপিকার বিরোধীতা করতে দেখা যায়নি, অথচ হঠাৎ তিনি কেন দীপিকার এধরনের মন্তব্যে বিরক্ত হলেন, তা নিয়েই প্রশ্ন তুলছেন অনেকে।

জানা গেছে, সঞ্জয়লীলা বনশালির ‘গোলিওকি রাসলীলা রামলীলা’ ছবির শ্যুটিংয়ের সময় একে অপরের প্রেমে পড়েছিলেন রণবীর-দীপিকা। তারপর দীর্ঘ ৬ বছরের প্রেম। অবশেষে গত ১৪ ও ১৫ নভেম্বর সাতপাকে বাঁধা পড়েন তারা।