দার্জিলিংয়ে প্রথম শুটিং রজনীর

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী ছবির সবচেয়ে বড় সুপারস্টার রজনীকান্ত। শুটিংয়ের কাজে প্রায়ই তাকে দেশ-বিদেশের এখানে সেখানে ঘুরে বেড়াতে হয়। কিন্তু পশ্চিমবঙ্গের দার্জিলিং জেলার সৌন্দর্য্যে ঘেরা পরিবেশে কখনো শুটিং করা হয়নি তার। এবার সেই কাজেই দার্জিলিং আসছেন বলিউড ও দক্ষিণের তামিল ছবির জীবন্ত কিংবদন্তী রজনীকান্ত।

এর আগে বলিউড বাদশাহ শাহরুখ খান ও সুস্মিতা সেন অভিনীত ‘ম্যায় হু না’ এবং রণবীর কাপুর ও প্রিয়াংকা চোপড়া অভিনীত ‘বরফি’ ছবির শুটিং হয়েছিল এই দার্জিলিংয়ে। বলিউডের এসব মহাতারকাদের পরে আবারও ছবির শুটিংয়ে শৈল শহর দার্জিলিংয়ে পা রাখছেন কোনো মহাতারকা। এর আগে এখানে কোনো ছবির শুটিং করেননি রজনী।

ভারতীয় মিডিয়ার খবর, নাম ঠিক না হওয়া বড় বাজেটের এই ছবির শুটিংয়ের জন্য ইতিমধ্যে টেকনিশিয়ানরা পৌছে গেছেন দার্জিলিংয়ে। দার্জিলিংয়ের সিঙ্গামারিতে ঐতিহ্যবাহী মাউন্ট হারমন স্কুলের পাশেই অবস্থান করছেন তারা। স্কুলের কিছুটা অংশ শুটিংয়ের কাজে ব্যবহারের জন্য কর্তৃপক্ষের কাছে আবেদন জানানো হয়েছে।

তবে স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী ১১ জুন থেকে ২১ জুন স্কুলে পরীক্ষা চলবে। ওই সময়টা স্কুল চত্তরকে শুটিংয়ের জন্য ব্যবহার করতে দেয়া যাবে না। পরীক্ষা শেষ হলে বিষয়টি নিয়ে তারা চিন্তা ভাবনা করবেন।

এদিকে, নায়ক রজনীকান্তের আগমনের খবরে দার্জিলিংয়ের ওই অঞ্চলে বইছে উৎসবের আমেজ। এলাকার মানুষ প্রতীক্ষায়, কবে এবং কখন দেখা পাবেন প্রিয় তারকা। সূত্র বলছে, ৬ জুন দার্জিলিং আসবেন রজনীকান্ত। শুটিং শুরু হবে ৭ জুন থেকে। চলবে টানা এক মাস। শুটিং চলাকালীন তামিল সুপারস্টারের নিরাপত্তাসহ সব রকম ব্যবস্থার আশ্বাস দিয়েছে জিটিএ।

Inline
Inline