দামুড়হুদা মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযান: বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধার

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযান, ভারত সীমান্তবর্তী জিরাট গ্রামের মাথাভাঙ্গা নদীর তীর থেকে ৪৫০ বোতল ভারতীয় ফেনসিডিল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে তার নেতৃত্বে ওসি তদন্ত জি এম এমদাদ, সেকেন্ড অফিসার এস আই শেখ রাজিব আল রশিদ, এস আই মেসবাহুর রহমান ও এ এস আই একলাসসহ সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার ভারত সীমান্তবর্তী জিরাট গ্রামের মাথাভাঙ্গা নদীর তীরে অভিযান চালায়। এসময় মাথাভাঙ্গা নদীর তীরে আতিয়ারের বাঁশঝাড়ের নীচে মাটিতে পুতে রাখা ৩টি পলিথিনের বস্তায় ভরা ৪৫০ বোতল ফেনসিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। সম্প্রতি এটাই দামুড়হুদা মডেল থানার উদ্ধারকৃত ফেনসিডিলের বড় চালান।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস জানান, পুলিশসহ বিভিন্ন বাহিনীর মাদক বিরোধী তৎপরতার কারণে কোথাও নেওয়ার সুযোগ না পেয়ে মাটিতে গর্ত করে পুতে রাখে।
তবে উদ্ধারকৃত এই ফেনসিডিল পাচারকারীকে তদন্ত করে বের করার প্রক্রিয়া অব্যহত রয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রক্রিয়া চলছিল।