দামুড়হুদা থানা পুলিশের অভিযান নারী মাদক ব্যবসায়ীসহ আটক-৭

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে এক নারী মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলার ৭জনকে আটক করেছে। আটককৃতরা হল, মুসলিমা খাতুন (২৬), আমিনুল ইসলাম (২৬), রাজ্জাক (৩০), কাওছার (২৫), ওমর ফারুক (৩২), রফিক মল্লিক (৩৫) ও আনারুল (৩৬) মঙ্গলবার দিনগত গভীররাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়।
পুলিশ জানায়, দামুড়হুদা মডেল খানার অফিসার ইনচার্জ আকরাম হোসেনের নির্দেশে মঙ্গলবার রাত ১১ টার দিকে এসআই মুনির গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদার ছয়ঘরিয়া গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী মাদক ব্যবসায়ী মুসলিমা খাতুন কে তার বাড়ী থেকে ৫০ গ্রাম গাজাসহ আটক করে।
একই রাত ১২টার দিকে এস আই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ছয়ঘরিয়া গ্রামের শাহিনের ছেলে মাদক ব্যবসায়ী আমিনুল ইসলাম কে তার বাড়ী থেকে ১০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ আটক করে।
এছাড়াও দামুড়হুদা মডেল থানার এস আই রাজিব, এস আই এজাজ ও সবেদ আলী পৃথক পৃথক অভিযান চালিয়ে দামুড়হুদার সীমান্তবর্তী কুতুবপুর গ্রামের মহিউদ্দীনের ছেলে রাজ্জাক, একই গ্রামের মুছার ছেলে কাওছার আলী, মৃত ইসরাফিলের ছেলে ওমর ফারুক, মৃত দাউদের ছেলে রফিক মল্লিক ও আকছেদ মন্ডলের ছেলে আনারুল ইসলাম কে আটক করে। আটককৃতরা বিভিন্ন মামলার আসামী। এদেরকে গতকাল মঙ্গলবার আদালতে সোর্পদ করা হয়েছে।

Inline
Inline