দামুড়হুদায় ৯২ বোতল ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ আটক ৫

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী কার্পাসডাঙ্গা কাউন্সিল মোড় থেকে ৯২ বোতল ভারতীয় ফেন্সিডিল ও বহনকারী প্রাইভেটকারসহ পাঁচ চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, চুয়াডাঙ্গা রেলপাড়ার মৃতু মতিয়ার রহমানের ছেলে আতিকুর রহমান লোটাচ (৩৫), চুয়াডাঙ্গা ইসলামপুর পাড়ার আনোয়ার হোসেনের ছেলে রউফ (৩৫), পশুহাট পাড়ার কামরুল ইসলামের ছেলে নাজমুল(১৯), দামুড়হুদার ছয়ঘরিয়া গ্রামের রবিউল ইসলামের ছেলে সাইফুল(১৮) ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে আকুল(১৭)।

মঙ্গলবার সকাল ১১টার দিকে প্রাইভেটকারসহ এদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারে উপজেলার দর্শনা এলাকা থেকে একটি ফেন্সিডিলের বড় চালান আসছে। এমন সংবাদের ভিত্তিত্বে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাসের নেতৃত্বে কার্পাসডাঙ্গা ফাঁড়ির ইনচার্জ এস আই আসাদুজ্জামান আসাদ সঙ্গীয় ফোর্স নিয়ে কার্পাসডাঙ্গা কাউন্সিল মোড়ে অবস্থান নেয়। এসময় সকাল ১১টার দিকে (ঢাকা মেট্রো-গ ৩১-৬০৬৬) প্রাইভেটকার কাউন্সিল মোড়ে পৌঁছালে তার গতিরোধ করে প্রাইভেটকারে থাকা ৫ জনকে আটক করে। পরে প্রাইভেট কার তল্লাশী করে ৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ওই দিনই দুপুরে আটককৃতদেরকে দামুড়হুদা মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এরা দর্শনা এলাকা থেকে ফেন্সিডিল নিয়ে উল্টা পথে কার্পাসডাঙ্গা ঘুরে দামুড়হুদা এলাকা হয়ে চুয়াডাঙ্গা দিকে যাওয়ার পথে এদেরকে আটক করা হয়।