দামুড়হুদায় ৪৫ কেজি রুপা ১ কেজি ইমিটেশনের গহণাসহ আটক-১

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার শিল্পনগরী দর্শনা থেকে ৪৫ কেজি ৫শ গ্রাম ভারতীয় রুপার গহণা ও ১ কেজি ইমিটেশনের গহণাসহ উজ্জল হোসেনকে(৩৪) আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শুক্রবার দিনগত রাত ১টার দিকে দর্শনা মিলপাড়ার নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। আটককৃত উজ্জল দর্শনা মিল পাড়ার আলম হোসেনের ছেলে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ইমাম হাসান আজ (শনিবার) সকালে জানান, শুক্রবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে দামুড়হুদার ফুলবাড়ি বিওপির টহল কমান্ডার নায়েক কবির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে আলম হোসেনের ছেলে উজ্জল হোসেনের বাড়ীতে অভিযান চালায়। এসময় তার বসত ঘরে ২টি ব্যাগে রাখা ৪৫ কেজি ৫শ’ গ্রাম (৩৯০০ ভরি) ভারতীয় উন্নত মানের রুপার গহণা ও ১ কেজি (৮৫ ভরি) ইমিটেশনের গহণাসহ উজ্জল হোসেনকে আটক করা হয়।

আটককৃত রুপার গহণা ও ইমিটেশনের গহণার আনুমানিক মূল্য ৩১ লক্ষ সাতানব্বই হাজার দুইশত টাকা। আটককৃত আসামীসহ রুপার গহণা ও ইমিটেশনের গহণা দামুড়হুদা মডেল থানায় জমা দেওয়া হয়েছে বলে জানান ইমাম হাসান।

উল্লেখ্য, এর চারদিন আগে গত মঙ্গলবার সকালে বিজিবি দর্শনার রুদ্রনগর ইটভাটার নিকট থেকে ১১ কেজি ৮শ গ্রাম (১,০১১ ভরি) ভারতীয় রুপার গহণাসহ একটি পালসার মোটরসাইকেল পরিত্যাক্ত অবস্থায় জব্দ করে।