দামুড়হুদায় স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদায় মেরিনা খাতুন(৩০) নামের এক গৃহবধুকে শারীরিক নির্যাতনের পর মুখে বিষ ঢেলে দিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। মেরিনা দামুড়হুদা বাসস্ট্যান্ড পাড়ার শাহাবুদ্দিনের মেয়ে ও জয়রামপুর ঠাকুরপাড়ার বজলুর রহমানের স্ত্রী।

রোববার রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয় বলে জানা গেছে।

নিহতের মা রাবেয়া খাতুন জানান, রোববার সকালে যৌতুকের টাকার জন্য গৃহবধু দু সন্তানের জননী মেরিনাকে তার স্বামী বজলুর রহমান বাটাম দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মূমুর্ষূ অবস্থায় তার মুখে বিষ (কিটনাশক) ঢেলে দেয়া হয়।
পরে পরিবারের লোকজন মূমুর্ষূ অবস্থায় প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। ওখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। রাজশাহী নেয়ার পথে রাত আড়াই টার দিকে পথিমধ্যে তাঁর মৃত্যু হয়।

ঘটনার পর থেকে পাষন্ড স্বামী বজলুর রহমান পলাতক রয়েছে। এ ঘটনায় নিহত গৃহবধুর মা রাবেয়া খাতুন বাদী হয়ে থানায় মামলা করেছেন।

দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, নিহত গৃহবধুর গায়ে বেশকিছু আঘাতের চিহৃ পাওয়া গেছে। লাশের ময়না তদন্তের জন্য বিকেলে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে স্বামী গা ঢাকা দিয়েছে। তাকে গ্রেফতারের চেষ্ঠা চলছে।