দামুড়হুদায় শীর্ষ মাদক ব্যবসায়ী হাপু অস্ত্র ও ফেনসিডিলসহ আটক

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পুরাতন বাস্তপুর গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী হাফিজুর রহমান ওরফে হাপুকে(৫২) ৩৩ বোতল ভারতীয় ফেনসিডিল ও দেশীয় তৈরী একটি পাইপগানসহ আটক করেছে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশ।

হাফিজুর রহমান ওরফে হাপু দামুড়হুদার পুরাতন বাস্তপুর গ্রামের মৃত ছিদাম ফকিরের ছেলে। গতকাল রোববার গভীর রাতে কার্পাসডাঙ্গা কলেজের সামনে থেকে তাকে আটক করা হয়।

দামুড়হুদার কার্পাসডাঙ্গা ফাঁড়ির ইনচার্জ আসাদুজ্জামান আসাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভারত থেকে একটি ফেনসিডিলের বড় চালান আসছে। এমন সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে কার্পাসডাঙ্গা কলেজের সামনে অবস্থান নেয়। রাত ১২ টার দিকে কার্পাসডাঙ্গা কলেজের সামনে থেকে হাপুকে আটক করা হয়। পরে তার কাছে থাকা পলিথিনের ব্যাগ থেকে ৩৩ বোতল ভারতীয় ফেনসিডিল ও কোমড়ে গুজে রাখা দেশী তৈরী একটি পাইপগান উদ্ধার করা হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাফিজুর রহমান ওরফে হাফু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী দামুড়হুদা মডেল থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।