দামুড়হুদায় বিজিবির পৃথক দুটি অভিযানে বিভিন্ন মালামাল জব্দ

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা বিজিবি চোরাচালান বিরোধী পৃথক দুটি অভিযান চালিয়ে বিভিন্ন মালামাল জব্দ করছে। গতকাল (মঙ্গলবার) দুপুরে ও সন্ধ্যায় উক্ত জেলার দামুড়হুদা উপজেলার ডুগডুগি বাজারের পাকা রাস্তার উপর থেকে জব্দ করা হয়।

ডুগডুগি বাজারের পাকা রাস্তার উপর দিয়ে জব্দকৃত মালামাল হলো- ২৮০টি ইনজেকশন, ২ হাজার ১শ টি বিভিন্ন প্রকার ট্যাবলেট, ৭ টি স্প্রে। এবং সীমান্তবর্তী বড়বলদিয়া মাঠপাড়া থেকে ১৪ বোতল ভারতীয় মদ পরিত্যক্ত অবস্থায় জব্দ করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ইমাম হাসান আজ (বুধবার) বেলা ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মঙ্গলবার দুপুর ২টার দিকে দর্শনা আইসিপির টহল কমান্ডার শওকত আলী গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার ডুগডুগি বাজারের পাকা রাস্তার উপর থেকে ২৮০টি ইনজেকশন, ২ হাজার ১শ টি বিভিন্ন প্রকার ট্যাবলেট ও ৭ টি স্প্রে পরিত্যক্ত অবস্থায় জব্দ করে।

একই দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার ওয়াজেদ আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদার সীমান্তবর্তী বড়বলদিয়া মাঠপাড়া থেকে ১৪ বোতল ভারতীয় মদ পরিত্যক্ত অবস্থায় জব্দ করে।

জব্দকৃত এসব মালামালের আনুমানিক মূল্য তিন লক্ষ ২৮ হাজার ৫০ টাকা। মালামালগুলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও দর্শনা কাষ্টমস অফিসে জমা দেওয়া হয়েছে।