দামুড়হুদায় গাঁজা ও ইয়াবাসহ আটক ২

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশ ১শ’ গ্রাম গাঁজা ও ২০পিচ ইয়াবাসহ আসমত আলী(৩৭) ও রিপন (১৫)কে আটক করেছে। আসমত আলী দামুড়হুদার জয়রামপুর বাগান পাড়ার মৃত মোতালেব আলীর ছেলে ও বালক রিপন দামুড়হুদার দর্শনা পাঠান পাড়ার শাহাব উদ্দীনের ছেলে। শনিবার দুপুরে এদেরকে ডুগডুগি বাজার ও দর্শনা পাঠান পাড়া থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিত্বে দামুড়হুদা মডেল থানার এস আই শ্যামল কুমার সমর্দ্দার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জয়রামপুর বাগান পাড়ার মৃত মোতালেব আলীর ছেলে আসমত আলীকে আটক করে। পরে তার শরীর তল্লাশী করে তার কোমরে গুজে রাখা পলিথিনের প্যাকেট থেকে ১শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে।

একই দিন দুপুর আড়াইটার দিকে এস আই রাম প্রসাদ গোপন সংবাদের ভিত্তিত্বে সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দর্শনা পাঠান পাড়া এলাকা থেকে বালক রিপনকে আটক করে। এসময় তার সাথে থাকা অজ্ঞাত মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

আটককৃত রিপন জানান, অজ্ঞাত এক ব্যক্তি তার হাতে কাগজে মড়ানো ২০পিচ ইয়াবা দিয়ে পকেটে রাখতে বলে। এসময় পুলিশ দেখে সে পালিয়ে যায়।