দামুড়হুদায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে দামুড়হুদায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুর ১২টার দিকে দামুড়হুদা মডেল থানা চত্বরে কর্মসূচি অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার। বিশেষ অতিথি ছিলেন, সহকারী পুলিশ সুপার কলিমুল্লাহ, সহকারী পুলিশ সুপার আহসান হাবিব পিপিএম।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, ‘পুলিশ জনগণের শক্র নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপষ নেই।’

মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, “মাদক ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাকে সহযোগিতা করা হবে। মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।

অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য সাবেক উপজেলা যুবলীগের আহবায়ক শফিউল কবির ইউসুফ, দামুড়হুদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলী, দামুড়হুদা বাজার বনিক সমিতির সভাপতি হেদায়েতুল্লাহ প্রমুখ।