দামুড়হুদায় আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরন

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদায় আন্তঃ উপজেলা প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরন অনুষ্টান ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে দামুড়হুদা ষ্টেডিয়াম মাঠে এই ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

বুধবার সকাল সাড়ে ৯টায় দামুড়হুদা উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওঃ আজিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের,মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা জাহান পারুল, দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু ও দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহিদুল ইসলাম।

কোরআন তেলোয়াতের মধ্যেদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধান অতিথি মাওঃ আজিজুর রহমান ও ক্রীড়া পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসান। এরপর ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন ঘোষনা করেন প্রধান অতিথি ও অনুষ্ঠানের সভাপতি।
এসময় উপস্থিত ছিলেন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক হারুন অর রশিদ জুয়েল, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাকি সালামসহ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাগন।

দিনব্যাপি ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিকাল ৪ টায় পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানের সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যন মাওঃ আজিজুর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত খেকে বিজয়ী দের পুরস্কার তুলে দেন। ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা অংশ নেয়।

Inline
Inline