দামুড়হুদায় আইন শৃংখলা বিষয়ে বিশেষ সভা অনুষ্ঠিত

হাবিবুর রহমান, চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদায় উপজেলা নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বি প্রার্থী, ইউপি চেয়ারম্যান, প্রিজাইডিং অফিসার, সুধীজন ও মিডিয়া কর্মীদের নিয়ে বিশেষ আইন শৃংখলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ৩টায় উপজেলা পরিষদ চত্বরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার)। তিনি বলেন, আগামি ২৪ মার্চ উপজেলা নির্বাচন সুষ্ঠ ও নিরুপেক্ষ হবে, এই নির্বাচনে কোন রকম অনিয়ম হতে দেওয়া হবেনা। প্রিজাইডিং অফিসারের দায়িত্বে নিয়োজিত সকলকে নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ করতে সকল ধরনের নির্দেশনা দেওয়া হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট মনিরা পারভিন, দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা নাফিস সুলতানা, সহকারী রিটার্নিং অফিসার রাফিজুল ইসলাম, দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস, ওসি (তদন্ত) গাজী শামিম, পরিদর্শক মোল্লা সেলিম।

নির্বাচনী প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের দলীয় মনোনিত নৌকার প্রার্থী সিরাজুল আলম ঝন্টু। তিনি বলেন, আমার কর্মীদের বিভিন্ন ভাবে ভয় ভিতি দেখানো হচ্ছে। তারপরও আমি ও আমার কর্মীরা আইন শৃংখলা বাহিনীর কাছে সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন দাবি করছি।

স্বতন্ত্র প্রার্থী আলী মুনছুর বাবু বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠ নিরুপেক্ষ হবে বলে আমি প্রত্যাশা করি।

স্বতন্ত্র প্রার্থী এড. আবু তালেব বলেন, আমার নেতা কর্মীদের বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে বলা হচ্ছে ভোট কেন্দ্রে মোটরসাইকেলের কোন এজেন্ট থাকতে দেওয়া হবেনা।

জাতীয় পার্টির প্রার্থী এহসানুল হক প্রশাসনের নিকট সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন দাবী করেন।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমান, এম নুরুন্নবী, নতিপোতা ইউপি চেয়ারম্যান আজিজুল হক আজিজ, জুড়ানপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন প্রমুখ।