তিন সেঞ্চুরির ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের জয়

ক্রীড়া ডেস্ক : আইসিসি বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আজ সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৬০ রানে জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই ম্যাচে মোট তিনটি সেঞ্চুরি হয়েছে। ওয়েস্ট ইন্ডিজ দল থেকে সেঞ্চুরি করেছেন ক্রিস গেইল ও শিমরন হেটমায়ার। সংযুক্ত আরব আমিরাত দল থেকে সেঞ্চুরি করেছেন রমিজ শাহজাদ।

এক ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে গ্রুপ ‘এ’তে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে আছে ওয়েস্ট ইন্ডিজ। দুই ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আছে সংযুক্ত আরব আমিরাত।

মঙ্গলবার হারারের ওল্ড হারারিয়ান্সে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে চার উইকেট হারিয়ে ৩৫৭ রান সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ। দলের পক্ষে ক্রিস গেইল ১২৩ ও শিমরন হেটমায়ার ১২৭ রান করেন। সংযুক্ত আরব আমিরাতের পক্ষে আমির হায়াত ১টি, রোহান মুস্তফা ১টি, ইমরান হায়দার ১টি ও আহমেদ রাজা ১টি করে উইকেট নেন।

পরে সংযুক্ত আরব আমিরাত ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ছয় উইকেট হারিয়ে ২৯৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে ১১২ রান করে অপরাজিত থাকেন রমিজ শাহজাদ। ৬৪ রান করেন শাইমন আনোয়ার। ৪৫ রান করেন আদনান মুফতি। ওয়েস্ট ইন্ডিজের পক্ষে জ্যাসন হোল্ডার ৫টি ও কেমার রোচ ১টি করে উইকেট নেন। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন শিমরন হেটমায়ার।