তিন নতুন ধারাবাহিক নিয়ে দীপ্ত টিভি

বিনোদন প্রতিবেদক ; বছরের শুরুতেই তিনটি নতুন ধারাবাহিক নিয়ে আসছে দীপ্ত টিভি । নাটকগুলো হলো ‘খলনায়ক’, ‘ভালোবাসার আলো-আঁধার’ ও ‘মান অভিমান’। ৫ জানুয়ারি থেকে প্রচার শুরু হবে নাটকগুলো।

বৃহস্পতিবার দুপুরের আগে এই উপলক্ষ্যে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে দীপ্ত টিভি। এখানে উপস্থিত ছিলেন চ্যানেলটির কর্মকর্তারা ও নাটকগুলোর নির্মাতাসহ কলাকুশলীরা।
সংবাদ সম্মেলনে জানানো হয়, নতুন বছরে ভিন্ন স্বাদের তিনটি ধারাবাহিক নাটকের প্রচার শুরু করছে দীপ্ত টিভি। আসছে পুরনো প্রেমের দগদগে ক্ষত আর নতুন প্রেমের মোহন হাতছানির ভেতর স্বপ্নভাঙা এক নায়কের গল্প নিয়ে দীপ্ত টিভির ধারাবাহিক নাটক ‘খলনায়ক’।

জুনায়েদ হোসেন ও ওয়াহিদুজ্জামান সবুজের রচনা এবং ফিরোজ কবীর ডলারের পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভীর, ইশানা খান, সানজিদা তন্ময়, ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, লায়লা হাসান, আল মামুন, রোদেলা, নিকি প্রমুখ। শনি-বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৬টা ও রাত ৮টা ৩০মিনিটে প্রচার হবে নাটকটি।

ঘৃনা আর ভালোবাসার দ্বন্দ্বের ভেতর একলা মায়ের জয়-পরাজয়ের গল্প নিয়ে দীপ্ত টিভির নতুন ধারাবাহিক নাটক ভালোবাসার আলো-আঁধার। ফাহমিদুর রহমানের চিত্রনাট্য ও নুসরাত জাহানের সংলাপে রচিত এই ধারাবাহিকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান সোমেন। অভিনয় করেছেন বৈশাখী ঘোষ, শাহেদ শরিফ খান, সাইফুল জার্নাল, সাবিনা দীপ্তি, শম্পা রেজা, আফরোজা বানু, আবুল কাশেম, মিলি মুন্সী, চান্দা মাহজাবিন, রেজাউল সুজন, আইনুন পুতুল, রুহুল, তূর্য, নাজাহ আলাইনা আরো অনেকে। শনি-বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৬টা ৩০মিনিটে ও রাত ৯টা ৩০মিনিটে প্রচার হবে নাটকটি।

মধ্যবিজেন অস্টেন রচিত ‘প্রাইড এন্ড প্রেজুডিস’ এর অনুপ্রেরণায় নির্মিত ধারাবাহিক ‘মান অভিমান’। নাটকটির চিত্রনাট্য নাসিমুল হাসান ও সংলাপ করেছেন সরোয়ার সৈকত। রাজু খানের পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, রোজী সিদ্দিকী, তোফা হাসান, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসা সহ আরও অনেকে। শনি-বৃহস্পতি সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টায় ও রাত ৯টায় প্রচার হবে নাটকটি।