তিন দিনের সফরে গাইবান্ধা আসছেন ইনু

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা সংবাদদাতা : জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে তিন দিনের সফরে গাইবান্ধা আসছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) রাত ৯টায় শ্যামপুর থেকে সড়ক পথে গাইবান্ধার উদ্দেশে যাত্রা করবেন তিনি। তথ্যমন্ত্রীর একান্ত সচিব মীর আকরাম উদ্দিন আহম্মদের স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানা গেছে।

চিঠিতে উল্লেখ করা হয়, শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকালে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার মিরপুর হাইস্কুল মাঠে জাসদের জনসভায় যোগ দেবেন ইনু। জনসভা শেষে সন্ধ্যায় জেলা শহরের ২নং রেলগেট (শহিদ রোস্তম আলী সড়ক) জেলা জাসদ কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে তিনি মতবিনিময় করবেন। মতবিনিময় শেষে গাইবান্ধা সার্কিট হাউজে নৈশভোজ ও রাত্রীযাপন করবেন।

শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা শহরের চৌরাস্তায় জাসদের পথসভায় যোগদান করবেন তথ্যমন্ত্রী। ওইদিন দুপুরে পলাশবাড়ী থেকে বগুড়ার সার্কিট হাউজের উদ্দেশে যাত্রা করবেন হাসানুল হক ইনু।

জাসদের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এসএম খাদেমুল ইসলাম খুদি জানান, ‘তথ্যমন্ত্রীর তিনদিনের সফর সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে কর্মসূচি সফল করার লক্ষ্যে আগে থেকেই বিভিন্ন এলাকার দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করে বিভিন্ন ধরণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই সঙ্গে সার্বিক নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করেছে প্রশাসন। মন্ত্রীর আগমনকে ঘিরে দলীয় নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।’

জাসদের কেন্দ্রীয় নেতারা গাইবান্ধায় হাসানুল হক ইনুর এই সফরে সঙ্গী হিসেবে থাকবেন।

Inline
Inline