তিন দিনেই সাড়ে ৪ কোটি ছাড়াল থাগস অব হিন্দুস্তান

বিনোদন ডেস্ক : খুব সাদামাটাভাবেই প্রকাশ হয়ে গেলো বলিউডের নতুন ছবি ‘থাগস অব হিন্দুস্তান’র ট্রেলার। গত বৃহঃস্পতিবার ব্যক্তিগত টুইটার একাউন্টে বলিউড তারকা আমির খান প্রকাশ করেন ছবিটির ট্রেলার।

পরবর্তীতে অবশ্য যশ রাজ ফিল্মসের অফিশিয়াল ইউটিউব চ্যানেলেও প্রকাশ করা হয় ট্রেলারটি। এরপর সেটি ভাইরাল হতে সময় লাগেনি। ভারত থেকে এই ছবির ট্রেলারের আবেদন ছড়িয়ে গেছে বিশ্বময় বলিউডপ্রেমীদের কাছে। বলা চলে গোগ্রাসে গিলছেন দর্শক ছবির ট্রেলারটি।

ছবিটি নির্মাণের শুরু থেকেই বলিউডে আলোচনার কেন্দ্রবিন্দুতে ‘থাগস অব হিন্দুস্তান’। আর ট্রেলার প্রকাশের পর সে আলোচনাটা টের পাওয়া গেলো আরো ভালোভাবেই। প্রকাশের মাত্র তিন দিনেই সাড়ে ৪ কোটি বার দেখা হয়েছে ট্রেলারটি। যা রীতিমত বিস্ময়কর সাফল্য বলে মানছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।

১৭৭৫ খ্রিষ্টাব্দে ঠগিদের সাথে ব্রিটিশ ঔপনিবেশের দ্বন্দ্বের কাহিনী নিয়ে নির্মিত ছবিটিতে আজাদ নামক চরিত্রে দেখা মিলবে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের। আর ফিরাঙ্গি মাল্লাহ চরিত্রে অভিনয় করেছেন আমির খান।
এছাড়াও ট্রেলারে বেশ আবেদনময়ী চরিত্রে দেখা মিলেছে ক্যাটরিনা কাইফের। ঢাল-তলোয়ার হাতে মারদাঙ্গা ভূমিকায় দেখা মিলবে ফাতিমা সানা শেখের।

Inline
Inline