তিন ছবিতে সোহম-শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : ওপার বাংলার চলচ্চিত্রের জনপ্রিয় জুটি সোহম চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একাধিক ছবিতে তারা জুটি বেঁধে অভিনয় করেছেন। এ জুটির প্রতিটি ছবিই হিট। টলিউড সূত্রে খবর, আবারও নায়ক-নায়িকা হয়ে রূপালী পর্দায় আসছেন সোহম ও শ্রাবন্তী। তাও একটা ছবিতে নয়, পর পর তিনটি ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের।

সোহম-শ্রাবন্তীর আসন্ন ছবি তিনটি হচ্ছে ‘পিয়া রে’, ‘গুগলি’ ও ‘বন্দি’। তিনটিরই প্রযোজক সুরিন্দর ফিল্মস। এর মধ্যে ‘পিয়া রে’ ছবিটি পরিচালনা করছেন অভিমন্যু মুখোপাধ্যায়। নিম্নবিত্ত পরিবারের দুটি ছেলে-মেয়ের প্রেমকাহিনি দেখানো হয়েছে এই ছবিতে। এটি হতে যাচ্ছে সোহম-শ্রাবন্তী জুটির চতুর্থ ছবি।

তবে ‘গুগলি’ নিয়ে বেশি উচ্ছ্বসিত নায়ক সোহম। এটির চরিত্র সম্পর্কে সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘এখানে আমি ও শ্রাবন্তী তোতলার ভূমিকায় অভিনয় করছি। এই তোতলা সমস্যা তাদের জীবনকে কীভাবে প্রভাবিত করে, তা নিয়েই ছবির কাহিনি।’ ‘গুগলি’র পরিচালনায়ও রয়েছেন অভিমন্যু মুখোপাধ্যায়।

অন্যদিকে ‘বন্দি’ছবিতে সোহম ও শ্রাবন্তীকে দেখা যাবে ফটোগ্রাফারের চরিত্রে। একটি বিয়ে বাড়িতে ছবি তুলতে গিয়ে তারা এমন কিছু ছবি তুলে ফেলেন, যা তাদের বিপদের দিকে ঠেলে দেয়। এই বিপদ থেকে বাঁচতে তারা কলকাতা থেকে পালিয়ে বারাণসীতে চলে যান। ‘বন্দি’র পরিচালনার চেয়ারে রয়েছেন সুজিত মণ্ডল।

সোহম-শ্রাবন্তী এর আগে জুটি বেঁধে ‘অমানুষ’, ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’ ও ‘শুধু তোমারই জন্য’ ছবি তিনটিতে অভিনয় করেছেন। এর মধ্যে ‘অমানুষ’ ২০১০ সালে, ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’ ২০১১ সালে এবং ‘শুধু তোমারই জন্য’ ২০১৫ সালে মুক্তি পায়। তিনটিতে নজর কাড়েন সোহম-শ্রাবন্তী জুটি।

Inline
Inline