তাহিরপুর সীমান্তে কয়লা ব্যবসায়ীকে পিটিয়ে সোয়া লাখ টাকা ছিনতাই

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে কয়লা ব্যবসায়ীকে একদল দুর্বৃত্ত পিটিয়ে আহত করে সোয়া লাখ টাকা টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলা ও ছিনতাইর শিকার ব্যবসায়ীর নাম, মগবুল হোসেন(৩৫)। তিনি উপজেলার সীমান্তবর্তী বালিয়াঘাটার বালিয়াঘাট গ্রামের সমুজ আলীর ছেলে ও বড়ছড়া স্থল শুল্ক ষ্টেশনের একজন কয়লা সরবরাহকারী।
বুধবার এ ব্যপারে চার দুর্বৃত্তের নামে ব্যবসায়ীর বড়ভাই কয়লা ব্যবসায়ী ও শ্রমিকলীগ নেতা আবুল হোসেন থানায় অভিযোগ দায়ের করেছেন।
থানায় দেয়া অভিযোগ ও হামলা, ছিনতাইর শিকার ব্যবসায়ীর সূত্রে জানা যায়, উপজেলার বালিয়াঘাট নতুন বাজার থেকে ব্যবসায়ীক কাজ শেষে মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফেরার পথে বাজার পার্শ্ববর্তী পাড়ার ফুটকাল মিয়ার ছেলে আনোয়ারের নেতৃত্বে চার দুর্বৃত্ত সংঘবদ্ধ হয়ে ব্যবসায়ী মগবুলকে সড়কের ওপর ধারালো অস্ত্রের মুখে আটকে রেখে বেধরকভাবে পিটিয়ে আহত করে তার নিকট থাকা ১ লাখ ১২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। চিৎকার শুনে আহত অবস্থায় ব্যবসায়ীকে পথচারী ও এলাকাবাসী উদ্ধার করে রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্দি ধর বলেন, অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে বুধবার বিকেলে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম, হামলা ও ছিনতাইর ঘটনার সত্যতা পাওয়া গেছে, দ্রুতই অভিযুক্তদের আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশি চেষ্টা অব্যাহত রয়েছে।