তাহিরপুর সীমান্তের তালিকাভুক্ত মাদক চোরাচালানী নুরুল হক গ্রেফতার

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তের তালিকাভুক্ত মাদক চোরাচালানী নুরুল হক ওরফে সোর্স নুরুলকে ভারতীয় মদের চালানসহ থানা পুলিশ গ্রেফতার করেছে। সে উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের সীমান্তবর্তী পুটিয়া গ্রামের মৃত জহুর মিয়ার ছেলে। বৃহস্পতিবার ভোররাতে সীমান্তের ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্পের স্মৃতিসৌধ এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
থানা পুলিশ জানায়, উপজেলার ট্যাকেরঘাট স্মৃতি সৌধ এলাকা দিয়ে মদের চালান নিয়ে যাবার পথে ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই ইমাম হোসেনের নেতৃত্বে নুরুল হকের হেফাজত থেকে বিপুল পরিমাণ ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতলসহ তাকে গ্রেফতার করা হয়।
সীমান্তের নানা শ্রেণী পেশার লোকজনের অভিযোগ রয়েছে, গত কয়েকমাস ধরে নিজেকে স্থানীয় বিজিবির এক হাবিলদারের ব্যক্তিগত সোর্স পরিচয়ে, দাপুটের সাথে ট্যাকেরঘাট সীমান্তের শীর্ষ মাদক চোরাচালানী লাকমার বরিশাইল্ল্যা নুর ইসলাম ওরফে লাদেনের যোগসাজসে ওই সীমান্তের মাদক-কয়লা চোরাচালানীদের নিকট থেকে কয়লার বস্তা ও মাদকের কার্টন প্রতি চাঁদা আদায়ের পাশাপাশী। নিজেই মাদকসহ নানা চোরাচালান পেশায় জড়িয়ে পড়ে কথিত সোর্স নুরুল হক।
তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর বৃহস্পতিবার জানান, নুরুল হক সীমান্তের তালিকাভুক্ত মাদক চোরাচালানী, তার বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।