তালা উপজেলা ছাত্র শিবির সভাপতি ও সম্পাদক সহ আটক ৩

এস এম হাসান আলী বাচ্চু, তালা(সাতক্ষীরা) প্রতিনিধি: তালায় পুলিশের বিশেষ অভিযান চালিয়ে উপজেলা ছাত্র শিবির সভাপতি ও সেক্রেটারী সহ ৩জনকে আটক করেছে। শনিবার উপজেলার হাজরাকাঠি গ্রাম থেকে তাদের আটক করা হয়।
অভিযানকালে হাজরাকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে উপজেলা ছাত্র শিবির সভাপতি বালিয়াদহ গ্রামের মো. রফিক সরদারের পুত্র রিফাত রায়হান ওরফে রায়হান কবির (২৩) এবং উপজেলা ছাত্র শিবির সেক্রেটারী আগোলঝাড়া গ্রামের রহিম গোলদারের পুত্র মো. বিল্লাল হোসেন (২০) কে আটক করা হয়। একই সাথে জামায়াত নেতা সুজনশাহা গ্রামের মৃত. শওকাত আলীর পুত্র ও আব্দুল জলিল (৩৫) কে আটক করা হয়।

ধৃতদের কাছ থেকে ৮টি জিহাদী বই, ১টি ককটেল বোমার অংশ বিশেষ, ৬টি জালের গেটে, ৮টি কাচের টুকরা, ৪টি স্কচটেপ, ১০টি লোহার পেরেক, ৪টি টিনের কৌটা ও ১২ টি বাইসাইকেলের বল সহ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। এঘটনায়, ধৃতদের বিরুদ্ধে তালা থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা (মামলা নং : ১২, তাং : ২৩.১২.১৭ ইং) দায়ের হয়েছে। শিবির ও জামায়াত নেতাদের সাতক্ষীরা জেল হাজতে প্রেরন করা হয়।

তালা থানার ওসি মো. হাসান হাফিজুর রহমান জানান, সাতক্ষীরা জেলার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কে. এম. আরিফুল হক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আতিকুল হক মহোদয়ের নির্দেশনা অনুযায়ী শনিবার ভোরে হাজরাকাঠি গ্রামে অভিযান চালানো হয়।

Inline
Inline