তালায় ৩দিনে ৪টি মটর সাইকেল ছিনতাই

এসএম বাচ্চু, তালা (সাতক্ষীরা) সংবাদদাতা : তালা-পাটকেলঘাটা সড়কের ইসলামকাটি কালভার্ট সংলগ্ন ফাঁকা রাস্তায় গত ৩ দিনে ৪টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
ছিনতাইকারীর কবলে পড়ে মোটরসাইকেল হারিয়েছে পাটকেলঘাটার যুগীপুকুরিয়া গ্রামের সাবিবুল হক ময়না, সুজনশাহা গ্রামের সুব্রত নন্দীসহ আরো দু’জন। বেশ কিছুদিন যাবত একটি সংঘবদ্ধ অপরাধ চক্র সন্ধ্যার পর থেকে ওই এলাকায় অবস্থান নিয়ে সুযোগ বুঝে পথচারিদের গতিরোধ করে মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যাচ্ছে। প্রায় ২ বছর আগে একই স্থান থেকে একইভাবে ২০টিরও অধিক মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছিল। পূর্বের সেই অপরাধ চক্রটি আবারো সক্রিয় হয়ে উঠেছে বলে ধারণা করছেন এলাকাবাসী।
পাটকেলঘাটার যুগীপুকুরিয়া গ্রামের সাবিকুল হক ময়না বলেন, আমি একটি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে সংসার চালাই। বুধবার রাত সাড়ে আটটার দিকে ইসলামকাটী কালভার্টের কাছ থেকে ৭/৮ জনের একটি সংঘবদ্ধ চক্র আমার টিভিএস ব্র্যান্ডের মোটরসাইকেলটি কেড়ে নেয় এবং আমাকে মারধর করে মারাত্মক আহত করে হাত-পা বেঁধে পাশ্ববর্তী ক্ষেতে ফেলে রেখে মোটরসাইকেলসহ আমার কাছে থাকা নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।
এছাড়া পাটকেলঘাটা বাজারের সুব্রত ইলেকট্রনিক্স এর মালিক সুব্রত নন্দী বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে আমার নিজের বাড়ী সুজনশাহা ফেরার পথে উল্লেখিত স্থানে কয়েকজন আমার গতিরোধ করে। পরে আমাকে বেঁধে রেখে নগদ টাকা, মোবাইল, টর্চলাইট ও ছিটকাপড় নিয়ে পালিয়ে যায়। এ নিয়ে গত ৩ দিনে একই স্থানে অন্তঃত ৪টি ছিনতাইয়ের ঘটনা ঘটলো।