তালায় ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

এসএম বাচ্চু, তালা (সাতক্ষীরা) সংবাদদাতা : আসন্ন একাদশ জাতীয় সংসদ সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে তালা উপজেলার প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারদের দু’দিন ব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ ডিসেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে তালা সরকারী কলেজের হলরুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা রিটার্নিং কর্মকর্তা সাজিয়া আফরীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা এস এম মোস্তফা কামাল।

উপজেলা নির্বাচন কর্মকর্তা অপূর্ব কুমার বিশ্বাসের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মো.সাজ্জাদুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাচনী নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস, র‌্যাব-৬ সাতক্ষীরা ইনচার্জ মেজর মাহবুব রহমান খাঁন, আনসার ভিডিপির জেলা এ্যাডজুডেন্ট কে এম মনিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার অপু সরোয়ার, তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল ও পাটকেলঘাটা থানা রেজাউল ইসলাম রেজা প্রমুখ।

প্রধান অতিথি এস এম মোস্তফা কামাল তার বক্তৃতায় বলেন, যেকোন মুল্যে সাতক্ষীরা-১ আসনে নির্বাচনে ভোটাররা যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারে সে দিকে খেয়াল রাখা ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য প্রিজাইডিং অফিসারদের নির্দেশ দেন।