তালায় টানা তৃতীয় বারের মত আ.লীগের মনোনয়ন পেলেন ঘোষ সনৎ

এসএম বাচ্চু, তালা (সাতক্ষীরা) সংবাদাতা : আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতিকে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হলেন- টানা ২ বারের উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার। তার এই মনোনয়ন পাওয়াতে উপজেলা আওয়ামী লীগ ও সর্বস্তারের জনগণ আনন্দিত।

এর আগে ক্ষমতাসীন দলের অধীনে দু’টি নির্বাচনে তৃণমূল পর্যায়ের কাউন্সিলরদের ৭৫ ভাগ ভোট পেয়ে দলীয় প্রার্থী মনোনীত ও জনগণের সরাসরি ভোটে নির্বাচিত হয়ে টানা ১০ বছর সফলতার সাথে উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন তিনি।

রোববার তার পক্ষে উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেনসহ ১০ ইউনিয়নের চেয়ারম্যানদ্বয় ও দলীয় নেতা-কর্মীরা।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু। অন্যদিকে ভাইচ চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বর্তমান ভাইচ চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাংবাদিক আ: জব্বার সরদার, সাবেক ছাত্রলীগ সভাপতি সরদার মশিয়ার, কৃষকলীগ নেতা আনিমুজ্জমান, মহিলা ভাইচ চেয়ারম্যান হিসাবে মোস্তারী সুলতানা পুতুল।

আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে তালা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলায় মোট ভোটারের সংখ্যা ২ লক্ষ ৩৭ হাজার ৩৬৫ জন। এরমধ্যে পুরুষ ভোটার এক লক্ষ ১৯ হাজার ২৩৫ জন ও মহিলা ভোটার এক লক্ষ ১৮ হাজার ১৩০ জন।