ডিপজলের হার্টে সফল অস্ত্রোপচার

বিনোদন ডেস্ক : অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের হার্টের দ্বিতীয় অপারেশনও ভালোভাবে সম্পন্ন হয়েছে। সোমবার দুপুরের পরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। খবরটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবর। তবে অস্ত্রোপচারের পর ডিপজলের শারীরিক অবস্থার সম্পর্কে এখনো তেমন কিছু জানা যায়নি।

এর আগে রবিবার এক ফেসবুক স্ট্যটাসের মাধ্যমে ডিপজলের ওপেন হার্ট সার্জারির খবর জানান তার মেয়ে ওলিজা মনোয়ার। তাতে তিনি লেখেন, ‘আল্লাহর রহমত ও সিঙ্গাপুরের হাসপাতালের চিকিৎসকদের প্রচেষ্টায় এক মাস বিশ্রামের পর বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে বাবার ওপেন হার্ট সার্জারির প্রস্তুতি চলছে। বাবাও প্রস্তুত। সোমবার অপারেশন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। যেন তার অপারেশন সফলভাবে সম্পন্ন হয়। বাবা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন।’

এর আগে গত ২৫ সেপ্টেম্বর প্রথম দফায় অস্ত্রোপচার হয় ডিপজলের শরীরে। তার হার্টের রক্তনালীতে একাধিক ব্লক ধরা পড়ায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অপারেশন করে রিং পরানো হয় তাকে।

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার বিকালে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন ডিপজল। সেসময় দ্রুত তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য পরদিন বুধবার বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর যান তার স্ত্রী জবা ও মেয়ে ওলিজা মনোয়ার।

সেই থেকে দীর্ঘ এক মাসেরও বেশি সময় ধরে সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন ভিলেন থেকে নায়ক বনে যাওয়া ডিপজল। অসুস্থ থাকার কারণে তার বহুল আলোচিত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’ এর কোনো অনুষ্ঠানেই থাকতে পারেননি তিনি। এটিই ডিপজল অভিনীত শেষ ছবি। ছবিটিতে দুলাভাই চরিত্রে অভিনয় করেছেন ডিপজল।