ঠাকুরগাঁও–২ আসনের সাংসদ দবিরুল ইসলামের বাসভবনে দুঃসাহসিক ডাকাতি

আরিফ হাসান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও–২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: দবিরুল ইসলামের বালিয়াডাঙ্গীস্থ বাসভবনে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটেছে।

সোমবার (১২ মার্চ) দিবাগত রাতে এ ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন এমপি দবিরুল ইসলামের ছোট ভাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো্হাম্মদ আলী।

তিনি বলেন, এমপি সাহেব দেশের বাইরে রয়েছেন । বাসায় শুধু তাঁর সহধর্মিণী ও গৃহপরিচারিকারা ছিলেন । এই সুযোগে ডাকাতরা বাসার ৮টি রুম তছনছ করে টাকা, স্বর্ণালংকারসহ বেশ কিছু গুরুত্বপুর্ণ মালামাল নিয়ে গেছে।

ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে উপজেলার লোলপুকুর ডিএম উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে এক বাঁশঝাড় থেকে শাবল, গহনার বাক্স, মুখোশ, ককটেলসহ কিছু মালামাল পেয়েছে বলে জানিয়েছে। ডাকাতির সময় এসব ব্যবহৃত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ।

জানতে চাইলে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ ঘটনা তদন্ত করছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে ।
ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক আখতারুজ্জামান, বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার আ: মান্নান সাংসদ দবিরুল ইসলামের বাসা পরিদর্শন করেছেন।

জেলা প্রশাসক ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, পুলিশ তদন্ত করছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে ।

স্থানীয় আওয়ামীলীগ ও অন্যান্য সংগঠন ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবী জানিয়েছেন।

Inline
Inline