ট্রলির ভারে নতুন রাস্তা ভেঙ্গেছে, এবার ঢুকেছে পাথর বোঝাই ট্রাক

স্টাফ রিপোর্টার, খুলনা : কেসিসি’র ২৭নং ওয়ার্ডের শীতলাবাড়ী মন্দিরের পিছনের রাস্তায় পাথর বোঝাই একটি ট্রলির ভারে রাস্তা ভেঙ্গে চাকা মাটিতে ঢুকে গেছে। বৃহস্পতিবার দুপুর আনুমানিক আড়াইটায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পাথর বোঝাই করা একটি ট্রলি কেসিসি’র ২৭নং ওয়ার্ডের শীতলাবাড়ী মন্দিরের পিছনের ইসলামপুর বাই লেনে জনি মঞ্জিল ক্রস করার পর রাস্তা ভেঙ্গে ট্রলির চাকা মাটিতে ঢুকে যায়। এসময় ট্রলির ড্রাইভার এবং হেলপার তড়িঘড়ি করে পাথর সরাতে ব্যস্ত হয়ে যায়। রাস্তাটি কয়েকমাস আগে সংস্কার করা হয়েছিল। ভারী যানবাহনের প্রবেশাধিকার নিষেধ থাকলেও অতিরিক্ত পাথর বোঝাই ট্রলিটি ঢুকে পড়ে এ পথে এবং দূর্ঘটনা ঘটায়। ট্রলিটি শুধু কেসিসি’র রাস্তার ক্ষতি করে নাই, রাস্তা ভেঙ্গে ফেলায় চলাচলের ক্ষেত্রে দূর্ঘটনার ঝুঁকি তৈরী করেছে।
এ ব্যাপারে একুশের আলো ২৪ ডট কম এর একটি প্রতিনিধিদল রাস্তাটি পরিদর্শনে গেলে তাদের কাছে আরও কিছু তথ্য চলে আসে। অরুন কুন্ডু নামে জনৈক ব্যক্তি বাড়ী তৈরীর জন্য পাথর, বালি, ইট তথা গৃহ নির্মান সামগ্রী আনছেন। এবার তিনি ট্রলিতে পাথর নয় ট্রাক ভর্তি পাথর নিয়ে এসেছেন এবং রাস্তার উপর মাল খালাস করছেন। এলাকাবাসীর নিষেধ উপেক্ষা করে তিনি রাস্তায় পাথর ও বালির ট্রাক ঢোকান। রড বিহীন ঢালাই রাস্তায় ভারী যানবাহন প্রবেশ নিষেধ এ কথা বললেও এ ক্ষেত্রে কোন কাজ হয়নি। ইসলামপুর ক্রস রোডে ট্রাক থেকে পাথর খালাসের একটি দৃশ্য, যা একুশের আলো ২৪ এর ক্যামেরায় ধরা পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকাবাসীর সাথে উক্ত অরুন কুন্ডুর প্রতিনিধি ও ট্রাক ড্রাইভারের বাক বিতন্ডা চলছিল।

Inline
Inline