টিভিএস বাইক বিক্রি বেড়েছে ১৩.৬ শতাংশ

অটোমোবাইল ডেস্ক : চলতি বছরে ভারতে টিভিএস মোট ১৯.১ লাখ রুপির মোটরসাইকেল বিক্রি করেছে। গত বছর একই সময়ে ১৭.০৮ লাখ রুপির দুই চাকা গাড়ি বিক্রি করেছিল প্রতিষ্ঠানটি। অর্থাৎ দুই চাকা গাড়িতে চলতি আর্থিক বছরে বিক্রি বেড়েছে ১৩.৬ শতাংশ।

২০১৮ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে ২২ শতাংশ লাভের মুখ দেখল টিভিএস। দ্বিতীয় ত্রৈমাসিকে মোট ৪৯৯৪ কোটি রুপির লাভ করেছে প্রতিষ্ঠানটি। গত বছর দ্বিতীয় ত্রৈমাসিকে এই লাভের পরিমান ছিল ৪৯৯৪ কোটি রুপি।

এই সময়ে কোম্পানির দুই চাকা গাড়ি বিক্রি বেড়েছে ১৩.৬ শতাংশ।২০১৮ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে মোট ১০.৪৯ লাখ দুই চাকা গাড়ি বিক্রি করেছে প্রতিষ্ঠানটি।

২০১৭ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে এই সংখ্যাটি ছিল ৯.২৩ লাখ। এই সময়ে মোটরসাইকেল বিক্রিতে ১৪.৯ শতাংশ বৃদ্ধি হয়েছে।

২০১৮ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে মোট ৪.২ লক্ষ বাইক বিক্রি করেছে টিভিএস। ২০১৭ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে এই সংখ্যাটি ছিল ৩.৬৫ লাখ। অন্যদিকে স্কুটার বিক্রিতে বৃদ্ধি হয়েছে ১৮.২ শতাংশ।

২০১৮ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে মোট ৩.৪৪ লাখ স্কুটার বিক্রি করেছে টিভিএস। ২০১৭ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে এই সংখ্যাটি ছিল ৩.২৮ লাখ। রপ্তানিতে বৃদ্ধি এসেছে ৩৫.২ শতাংশ।

২০১৮ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে মোট ১.৯৯ লাখ দুই চাকা গাড়ি রপ্তানি করেছে টিভিএস। ২০১৭ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে এই সংখ্যাটি ছিল ১.৪৮ লাখ।

চলতি আর্থিক বছরে এখনো মোট ১৯.৪১ লাখ দুই চাকা গাড়ি বিক্রি করেছে প্রতিষ্ঠানটি। গত বছর একই সময়ে ১৭.০৮ লাখ দুই চাকা গাড়ি বিক্রি করেছিল কোম্পানি। অর্থাৎ দুই চাকা গাড়িতে চলতি আর্থিক বছরে বিক্রি বেড়েছে ১৩.৬ শতাংশ। এই সময়ে কোম্পানির স্কুটার বিক্রি বেড়েছে ১৫.৪ শতাংশ আর মোটরসাইকেল বিক্রি বেড়েছে ১৬ শতাংশ।