টাঙ্গাইল মির্জাপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী-শাশুড়ি আটক

টাঙ্গাইলের মির্জাপুরে রোজি আক্তার (২৬) নামে এক গৃহবধূকে রড ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে স্বামীর বিরুদ্ধে। এই ঘটনায় স্বামী মোকছেদ দেওয়ান (৩৫) ও তার শাশুড়ি হাফিজা বেগমকে (৫৫) আটক করেছে পুলিশ। বুধবার ভোরে উপজেলার জামুর্কি ইউনিয়নের পাকুল্যা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই গৃহবধূর চাচাতো ভাই ইসমাইল হোসেন জানান, মোকছেদ দেওয়ান আগে দুই নারীকে বিয়ে করেছিল। পূর্বের বিয়ের কথা গোপন রেখে মিথ্যা তথ্য দিয়ে রোজিনাকে আবার বিয়ে করে। বিয়ের সময় রোজিনার পরিবারের নিকট থেকে মোটা অঙ্কের যৌতুক নেয়। এদিকে বিয়ের কিছু দিন যেতে না যেতেই রোজিনার ওপর শুরু হয় অারও যৌতুকের জন্য নির্যাতন। কিন্তু রোজিনার বাবা দিন মজুর হওয়ায় আর টাকা দিতে পারেনি। ফলে রোজিনার উপর অত্যাচারের মাত্রা দিন দিন বেড়েই চলে।

তিনি আরও জানান, মোকছেদ দেওয়ান গতকাল মঙ্গলবার ও আজ বুধবার রাতে রোজিনাকে লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে বলে জানা গেছে। স্থানীয় লোকজন ঘটনাটি জানতে পেরে মির্জাপুর থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রোজিনার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে মির্জাপুর থানার এসআই শফিকুল ইসলাম শফি বলেন, রোজিনার লাশ উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে স্বামী মোকছেদ ও তার মা হাফিজা বেগমকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।